বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (430 পয়েন্ট)

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (3,082 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

কথায় আছে-"একটি পবিত্র হৃদয়ের ধুকধুকানি আর একটি পবিত্র হৃদয়'ই শুনতে পায়"৷সত্য কথা এটাই যে 'ভালোবাসা প্রকাশের অনেক মাধ্যম থাকলেও,কতটা ভালোবাসেন তা প্রকাশের সঠিক কোন মাধ্যম নেই৷একটা পবিত্র হৃদয় অন্য একটি পবিত্র হৃদয়ের কথা বুঝতে পারে৷ তবুও বিভিন্ন-জন বিভিন্ন মাধ্যম বলে থাকে৷আসুন এ সম্পর্কে কিছুটা জানা যাক!

প্রতিটা মানুষ জানে যে সে পৃথিবীর সবচেয়ে স্পেশাল মানুষ না। কিন্তু সবাই চায় সে যেন তার ভালবাসার মানুষের কাছে পৃথিবীর সবচেয়ে স্পেশাল মানুষ হয়।  ভালোবাসার মানুষটির কাছে ভালোবাসা প্রকাশের শ্রেষ্ঠ উপায় হল তাকে আপনার কাছে স্পেশাল অনুভব করানো। তাকে এটা অনুভব করানো যে সে আপনার জীবনে অনেক স্পেশাল।

একেক মানুষের চাহিদা একেক রকম। কি করলে ভালোবাসার মানুষটি স্পেশাল অনুভব করবে সেটা আমাদের সবার জানার কথা। যেমন আমার কাছে ছোট ছোট জিনিষ অনেক গুরুত্ব বহন করে।

★ভালোবাসার মানুষটিকে পর্যাপ্ত সময় দেওয়া৷আপনি যদি তাকে পর্যাপ্ত সময় না দেন তবে তার মনে আপনার ভালোবাসা নিয়ে সন্দেহ পতিত হবে৷  ★ভালোবাসার মানুষটির ছোট ছোট বিষয়গুলো এবং ভালোলাগা খেয়াল রাখা আর সেগুলো করার চেষ্টা করা★প্রতিদিন না হলেও মাঝে মাঝে ফুল দেয়া★প্রেমোময় কন্ঠে মাঝে মাঝে "ভালবাসি” বলা।★সৎও সত্য বলা৷আপনি কেমন, সেটা তাকে জানতে দিন। আপনাকে প্রকাশ করুন। সত্যিকারের আপনাকে যখন সে খুঁজে পাবে, তখন আপনার ভালোবাসাও সে অনুভব করতে পরবে। আর মনে রাখবেন, মানুষ তখনই নিজেকে একজন মানুষের কাছে পুরোপুরি প্রকাশ করে, যখন সে তাকে সত্যি ভালোবাসে।★মনের মানুষটি কী পছন্দ করে, এটা নিশ্চয়ই এত দিনে বুঝে গেছেন? আর যদি না বুঝে থাকেন, আজই খুঁজে বের করুন, সে কী ভালোবাসে। সেটা কোনো জিনিস হতে পারে, কোনো বিষয় হতে পারে, এমনকি খাবারও হতে পারে। ঝটপট প্রিয় মানুষটির পছন্দের কোনো ডিশ রান্না করে ফেলুন। খাবারটির স্বাদ হয়তো রেস্তোরাঁর মতো হবে না; কিন্তু ভালোবাসায় যে কোনো ঘাটতি নেই, সেটা আন্দাজ করতে মনের মানুষটির এক সেকেন্ডও দেরি হবে না।

এভাবে তার সব ছোটো কাট ভালোলাগার বিষয়গুলোর প্রতি যত্নবান হয়ে তাকে বুঝাতে পারেন আপনি কতটা ভালোবাসেন৷ এরপরও যে বুঝবেনা সে কখনো বুঝবেনা আপনাকে৷ 

করেছেন (430 পয়েন্ট)
যাজাকল্লাহু খইরন ভাই!
0 টি পছন্দ
করেছেন (141 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
সরাসরি তার সামনে গিয়ে মনের সব কথা একবারে বলে দিন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

332,137 টি প্রশ্ন

423,034 টি উত্তর

131,423 টি মন্তব্য

181,269 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...