বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
76 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,669 পয়েন্ট)
যদি তাকে সত্যিই ভালোবাসেন, তাহলে সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করুন। তা নাহলে, পরবর্তীতে আপনি হতাশায় ভুগতে পারেন। সম্পর্ক ভেঙ্গে যাওয়ার কারণ বের করে সমাধান করুন। *সাজেশনঃ এসব প্রেম ভালোবাসায় না জড়ানোই ভালো। পড়াশুনা ও আল্লাহর ইবাদতে নিজেকে শামিল রাখলে আপনারই মঙ্গল হবে।
0 টি পছন্দ
করেছেন (5,465 পয়েন্ট)
উক্ত ভালোবাসার সকল স্মৃতি নষ্ট করে দিন নয়ত ফেলেদিন মোট কথা ভুলে যান। এই মেয়ের সাথে দেখা করা কথা বলা থেকে বিরত থাকুন। নিজের মনকে কন্ট্রোল করুন।

নিজের ক্যারিয়ারের প্রতি গুরুত্বদিন, পরিবারের মানুষের সাথে সময়দিন। বন্ধুদের সাথে হাসিখুশি ভাবে সময় কাটান। এই মেয়ের কথা মনে আসলে এড়িয়ে যান। সঠিকভাবে ধর্মীয় বিধান মেনে চলার চেষ্টা করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
25 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন টেনাস (11 পয়েন্ট)

332,023 টি প্রশ্ন

422,879 টি উত্তর

131,396 টি মন্তব্য

181,236 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...