বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
47 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (314 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,067 পয়েন্ট)
Xiaomi Redmi note 7 এটা ভাল হবে।।
0 টি পছন্দ
করেছেন (5,321 পয়েন্ট)

যদিও ফোনগুলোর মধ্যে দুটোই ভালো। দুটো ফোনই স্টাইলিশ ফোনের মধ্যে স্টাইলিশ ও পারফর্মেন্স এর দিক দিয়ে সবগুলোই মোটামুটি ভালো। তবে চলুন প্রথমে ফোন গুলো কম্পেয়ার করি।  

  1. (i) ডিসপ্লে - রেডমি ফোনের ডিসপ্লে বরাবরই ভালো। Note 7S এ রয়েছে ৬.৩ ইঞ্চি আইপিএস এলসিড টাচস্ক্রীন এবং Note 7 ফোনে ৬.৩ ইঞ্চি ডিসপ্লে। টাচস্ক্রীন ও ডিসপ্ললে দুইটি ফোনের সমান।  
  2. (ii) ক্যামেরা - অ্যান্ড্রয়েড ফোনে ভালমানের ক্যামেরা পেতে সবাই ইচ্ছুক। মিড বাজেটে রেডমি ফোন ভালো ক্যামেরা রয়েছে। রেডমি এর উভয় ফোনের ক্যামেরা (৪৮+৫) ও ফ্রন্ট ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। 
  3. (iii) চিপসেট - রেডমি এর উভয় ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট। দুটি ফোনেই আপনি ভালোভাবে গেমিং ও ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন।  
  4. (iv) ব্যাটারি - ব্যাটারির ব্যাক আপ ভালো পেতে আপনি রেডমি ফোন কিনুন। রেডমি এর৷ উভয় ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। ব্যাটারি ব্যবহারে আপনি রেডমি ফোন থেকে ভালো ব্যাক আপ পাবেন না। 
ফলাফল : দুইটি ফোনের মধ্যে কোন বিশেষ  পার্থক্য নেই। তবে আপনি দুইটিি  ফোনের মধ্যে Xiaomi Redmi Note 7 ফোনটি 
কিনতে পারেন 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
22 জুলাই "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nasim_ (36 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর
16 অগাস্ট "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD Nabab Ali (200 পয়েন্ট)
1 উত্তর
28 ফেব্রুয়ারি "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন শাকিব মাহমুদ (26 পয়েন্ট)

322,901 টি প্রশ্ন

413,440 টি উত্তর

128,121 টি মন্তব্য

177,821 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...