বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
36 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (207 পয়েন্ট)
এক বন্ধু বলছিল হস্তমৈথুন ইসলাম শরিয়তে জেনাহ হতেও জঘন্য,অর্থ্যাৎ এটা সত্যি হলে মানুষ এটা না করে জেনাহ করবে?আমি এটা মানছি হস্তমৈথুন খারাপ তবে এটা এমন একটা জিনিস যা নিজেকে ব্যাভিচার হতে সংযত রাখে এবং রেপ এর মতো জঘন্য জিনিস হতে রেহাই দেয়,সুতরাং এটা নিজের ক্ষতি হলেও অন্যের ক্ষতি তো না এবং সমাজে কল্যানকর,আমার নিজের ক্ষতি করতে পারি কারণ ভুগব আমি-ই তবে জেনাহ করে অপরের ক্ষতির অধিকার নেই,আবার ইসলাম কখনো ভুল হতে পারে না।তাহলে আমরা কোনটা মেনে নিবো? বিঃদ্রঃ আমি প্রশ্নটা চিন্তা করতে করতে মাথায় এসেছে এর দ্বারা এটা বোঝানো হয় না আমি হস্তমৈথুন কে ইনকারেজ করি বা আমি নিজেই হস্তমৈথুন করি,হস্তমৈথুন এক ভয়ংকর নেশা ও শারিরীক মানসিক উভয়ভাবে ক্ষতিকর।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
22 জুন "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
2 টি উত্তর
13 মে "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন হোম (11 পয়েন্ট)

323,206 টি প্রশ্ন

413,802 টি উত্তর

128,237 টি মন্তব্য

177,968 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...