বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
66 জন দেখেছেন
"টিউটোরিয়াল" বিভাগে করেছেন (855 পয়েন্ট)
করেছেন (3,153 পয়েন্ট)
প্রতিটিই ভালো।

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (3,153 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

এটা আপনার প্রশ্নের ধরনের উপর নির্ভর করেঃ-

Google:- আপনি যদি সাধারন জ্ঞান বিষয়ক কোন প্রশ্ন জানতে চান, তবে গুগল ভালো। আমরাও অধিকাংশ সাধারণ জ্ঞানের উত্তর না জানলে গুগল থেকে দেই।

YouTube:- আপনি যদি কোন কিছু প্র‍্যাকটিকালি শিখতে চান তবে ইউটিউব ভালো। কারণ কোন কিছু দেখলে বেশি মনে থাকে। 

Bissoy:- আপনি বাস্তবজীবনে কোন সমস্যায় পড়লে বা কোন বিষয়ে বুঝতে অসুবিধা হলে তখন বিস্ময় বেস্ট। কারণ এ প্রশ্নের উত্তর আপনি গুগলেও পাবেন না, ইউটিউবেও পাবেন না। 

আশা করি বুঝতে পেরেছেন। 

+2 টি পছন্দ
করেছেন (601 পয়েন্ট)
এখানে বিভিন্ন দিক থেকে বিবেচনা করলে কিন্তু Bissoy Answers,youtube,google এই তিনটির মধ্যে Bissoy Answers এগিয়ে থাকবে।কারণ Google,youtube থেকে আমারা বিভিন্ন তথ্য পাই ঠিকই, কিন্তু আমাদের দৈনন্দিন জীবনে এমন অনেক প্রশ্নের জবাব আমরা Bissoy Answers থেকে পাই,, যা Google বা Youtube থেকে পাই না।বিস্ময়ে অনেক মানুষ বিস্তারিত ভাবে প্রশ্ন করার মতো সুবিধা পেয়ে থাকে যা গুগল বা ইউটিউবে পাওয়া যায় না।তবে Google এবং Youtube যেহেতু তথ্যের ভান্ডার হিসেবে পৃথিবী বিখ্যাত তাই অনেকেই আমার উত্তরের দ্বিমত পোষন করতে পারে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
13 অগাস্ট "টিউটোরিয়াল" বিভাগে জিজ্ঞাসা করেছেন আঃ রহমান (855 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর
23 অগাস্ট 2017 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হারুন রশিদ (27 পয়েন্ট)
1 উত্তর
03 নভেম্বর 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন সানি আরিয়ান (84 পয়েন্ট)

320,946 টি প্রশ্ন

411,008 টি উত্তর

127,199 টি মন্তব্য

176,963 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...