বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
83 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

আমার বয়স ২৫, আমি ছোট একটা সরকারি চাকরি করছি।  পারিবারিক ভাবে আমার জন্য একটি মেয়ে দেখা হচ্ছে  তার বয়স ২২ এবং সে পেশায় একজন নার্স।

সে আমাদের পার্শ্ববর্তী এলাকারই মেয়ে,

তার কর্মস্থল ঢাকায় আর আমার কর্মস্থল নিজ জেলা নরসিংদী তে।

অনেকে বলাবলি করছে যে নার্স দের বিয়ে করা নাকি বোকামি কারণ তাদের নাকি হসপিটালের ডাক্তার ম্যানেজারদের সাথে অনেক সময় অন্তরঙ্গ হতে হয়, তাদের অনিচ্ছা থাকলেও নাকি একপর্যায়ে বাধ্য হয় এসব করতে।

তাই আমি বিয়েটা করতে ভয় পাচ্ছি,  না হলে সবকিছুই ঠিক ছিল।      

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (9,565 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনাকে যে কথা গুলা বলা হয়েছে সে গুলা মিথ্যা।  লোকের কথাতে কান দিবেন না। কথায় আছে পাছে লোকে কিছু বলে। এখন আপনার হবু বউ কে নিয়ে বাজে কথা বলছে কিন্ত বিয়ের পর যারা বাজে কথা বলছে তারাই আপনার হবূ বউ এর কাছে আসবে নানা রকম উপকার করিয়ে নেওয়ার জন্য।আমি নিজেও এক জন নার্সিং ছাত্রী আমি ডিউটি করতে যেয়ে দেখেছি কাজের চাপে খাওয়ার সময় থাকে না তাহলে কি করে ডাক্তারের বা অন্য কারো সাথে অন্তরঙ্গ হবে.....!??? 

অন্য দিকে এক জন ডাক্তার সব সময় ওয়ার্ডে থাকে না। ওয়ার্ডে কাজ করেন শুধু মাত্র নার্সেরা।  ডাক্তার        শুধু সকাল বেলা আসে রাউন্ড দিতে। আর ইমার্জেন্সি তে এক জন ডাক্তার থাকেন যিনি কাজের চাপে নিজের নাম ভুলে যান। ম্যানেজার বা অন্যকেউ ওয়ার্ডে আসে না।  সবাই নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত।     সমাজে কিছু নিচু মনের মানুষ আছে যারা এই রকম আজে বাজে কথা বলে যায়। আমার মতে লোকের কথাতে কান না দিয়ে নিকের মতামত কে গুরুত্ব দিন। 

   যে এখন নার্স কে নিয়ে বাজে মন্তব্য করছে সেই আবার যখন অসুস্থ হবে তখন নার্সের সেবা নিতে যাবে। 

নার্সিং পেশা টা যদি এতোই খারাপ হত তাহলে সরকার নার্সের ২য় শ্রেনীর কর্মকর্তার মর্যাদা দিত না। 

আবারও বলব লোকের কথা না শুনে নিজের মতামত কে প্রাধান্য দিন।         

0 টি পছন্দ
করেছেন (565 পয়েন্ট)
আসলে অনেকে অনেক কথাই বলবে এগুলো ভাবা ঠিক না।কারণ সব নার্সেরা এক রকম হয় না।আপনি এগিয়ে যান।ইনশাআল্লাহ আল্লাহ ভরসা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

320,823 টি প্রশ্ন

410,845 টি উত্তর

127,160 টি মন্তব্য

176,865 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...