বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
63 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (2,028 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,141 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
বর্তমানে যেসকল বাটন জাভা ফোনের অপেরা মিনির ভার্সন 4.5 এর নিচে সেসকল বাটন ফোনের অপেরাতে Freebasics বন্ধ আছে অর্থ্যাৎ টাকা/MB থাকলে চলে কিন্তূ ডেটা ফুড়িয়ে গেলে আর ফ্রিতে চলছে না । আপনি আপনার জাভাতে Operamini4.5.jar ডাউনলোড করে ইনষ্টল করুন তাহলে আগের ন্যায় ফ্রিতে Freebasics চালাতে পারবেন ।
+1 টি পছন্দ
করেছেন (1,750 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
বর্তমানে কোনো বাটন ফোনের অপেরা মিনিতে জিপি সিম দিয়ে ফ্রিবেসিক্স কিংবা ফ্রি ফেসবুক দুটোর একটাও চলে না। এটা বর্তমানে বন্ধ আছে। কিন্তু জিপি সিম দিয়ে অ্যান্ড্রয়েড ফোনে ফ্রিবেসিক্স চালাতে পারবেন। আর বাটন ফোনে ফ্রিবেসিক্স চালাতে "রবি" কিংবা "এয়ারটেল" সিম ব্যবহার করুন।তবে আপনার ফোনে আরেকটা ডিফল্ড ব্রাউজার (ইন্টারনেট এক্সপ্লোরার) আছে যেটা দিয়ে আপনি জিপি সিমেও ফ্রিবেসিক্স চালাতে পারবেন। এটা বিভিন্ন ফোনে বিভিন্ন নামে পরিচিত । ব্রাউজারটি Symphony ফোনে সাধারণত Internet , Internet Service, Service ইত্যাদি নামে সেভ করা থাকে । আবার Itel ফোনে Dorado নামে সেভ করা থাকে।
+1 টি পছন্দ
করেছেন (269 পয়েন্ট)
আপনি অপেরা মিনি বাদ দিয়ে মানে মোবাইল ইন্টারনেট এক্সপ্লোরার দ্বারা করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (57 পয়েন্ট)
জিপি সিম দিয়ে অবশ্যই বাটন মোবাইলে ফ্রি বেসিক চালানো যাবে ! তবে আপনার মোবাইলটি জাভাস্ক্রিট সাপোর্ট করতে হবে । বলতে গেলে আপনার মোবাইলটি ভালো মডেলের হতে হবে । আমি মনে করি, বোধহয় আপনার মোবাইলটি জাভাস্ক্রিট নয় । তাই ২ টা সিম দিয়ে চেষ্টা করার পরও চলে না । কিন্তু আমি তো SYOPHONY L23 এই সাধারণ বাটন মোবাইল দিয়ে ফ্রিতে ফ্রি বেসিক চালাচ্ছি । তাই দয়া করে, ভালো মোবাইল দিয়ে চেষ্টা করুন, ইনশাআল্লাহ্ সফল হবেন ।
করেছেন (1,750 পয়েন্ট)
আপনি কি অপেরা মিনি দিয়ে ফ্রি বেসিক্স চালান?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অক্টোবর 2018 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mr.Spidar (15 পয়েন্ট)
1 উত্তর
05 অক্টোবর 2018 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন rauf (35 পয়েন্ট)

320,847 টি প্রশ্ন

410,890 টি উত্তর

127,163 টি মন্তব্য

176,871 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...