বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
71 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (31 পয়েন্ট)
করেছেন (3,826 পয়েন্ট)
বানানে ভুল আছে।

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (3,241 পয়েন্ট)
এটা শুধুমাত্র মোহ। এ বয়সে(কৈশোর/বয়ঃসন্ধি) মানুষের মাঝে আবেগ কাজ করে। আপনি যদি জীবনে বড় কিছু করতে চান তাহলে আপনার জন্য উচিত হবে এ আবেগকে প্রশ্রয় না দেওয়া। 

আপনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি। 
করেছেন (174 পয়েন্ট)
আপনার সাথে আমি একমত,অধিকাংশ ছেলেরা এই বয়সে আবেগের কারণেই ইহকাল ও পরকালের ধ্বংস ডেকে আনে।
এটা থেকে সংযত থাকতে হলে নিজেকে এবং আল্লাহর কাছে ওয়াদা করুন কোনোভাবেই (অথবা ইচ্ছাকৃতভাবে) অবিবাহিত মেয়েদের দিকে তাকাবেন না।(অন্তত প্রাপ্তবয়স্ক হওয়া পর্যন্ত একদমই না)।আমি এভাবে এখনো চলি আমি সারাদিনে আমার সামনে ১০০০ মেয়ে গেলেও মাথা নিচু রাখি তাই আমার বয়স ১৭ হওয়া সত্তেও সম্পূর্ণ আবেগ মক্ত।
আর যদি আবেগে ধরে টাকা পয়সা জমাতে পারবেন না,পড়ালেখায় খারাপ হয়ে যাবেন,নারী হলো পুরুষের ধ্বংসের মূল মনে রাখবেন,আর এ ক্ষনস্থায়ী জীবনে এগুলো করা উচিত না,আপনি ভালো থাকলে জান্নাতে হুর পাবেন।
করেছেন (3,241 পয়েন্ট)
সুন্দর কথা বলেছেন।
0 টি পছন্দ
করেছেন (1,095 পয়েন্ট)
এটা আপনার ভালোলাগা, কিন্তু মনে রাখবেন ভালোলাগা থেকে ভালোবাসা হয়।
করেছেন (6,559 পয়েন্ট)
মান আরো উন্নত করুন (সম্পাদনা করতে হবে)।
0 টি পছন্দ
করেছেন (76 পয়েন্ট)
এটা আপনার ভাল লাগা হতে পারে । কারণ আপনার বয়স খুব কম এবং আপনি একজন কিশোর ।সুতারাং এটা ভালো লাগা হওয়ার সম্ভাবনা বেশি ।কিন্তু এই মুহূর্তে আপনার কিছুটা সময় নিয়ে নিজেকে বোঝার চেষ্টা করা উচিত ।এই প্রশ্নের উত্তর আপনার থেকে ভালো কেউ জানে না ।আর এই বয়সে এরকম কিছু ঘটা স্বাভাবিক ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

321,411 টি প্রশ্ন

411,628 টি উত্তর

127,464 টি মন্তব্য

177,161 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...