বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
54 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (36 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (47 পয়েন্ট)
ডেল ইন্সপিরিওন এন৩৫৬৭ (Dell Inspiron n3567 ) - ব্র্যান্ড ভ্যালুর বিচারে ডেল-এর এই মডেলটিও অন্যান্যগুলোর তুলনায় খুব একটা কম যায় না। ষষ্ঠ প্রন্মের ২.০ গিগাহার্জ ইন্টেল কোর আই ৩ প্রসেসর এবং ৪ জিবি র্যাম এই মডেলটিকে কাজ চালানোর প্রয়োজনীয় শক্তি সরবরাহ করছে। ১০০০ জিবি হার্ডডিস্ক এর সাথে ১৫.৬ ইঞ্চি এর এইচডি ডিসপ্লে যাতে আপনি যেকোনো এইচডি মুভি বা ইউটিউব থেকে ১০৮০পি এর ভিডিও দেখতে পারবেন। ল্যাপটপটি অন্যান্য ল্যাপটপ এর তুলনায় একটু ভারী এর ওজন ২ কেজির উপরে। এতে হাই ডেফিনেশন মাক্স অডিও প্রো সিস্টেম থাকায় আপনি ক্লিয়ার সাউন্ড পাবেন যে কোন ভলিয়মে। ইন্টেল এইচডি গ্রাফিক্স ৫২০ থাকায় আপনি ফটোশপ এর কাজ ছাড়াও কিছু নতুন পুরাতন গেম খেলতে পারবেন। দ্রুত ডেটা ট্রান্সফার এর জন্য রয়েছে ইউসবি ৩.০ পোর্ট আরও আছে এইচডি ওয়েব ক্যামেরা। ২ সেল এর লিথিয়াম হাই পারফরমান্স ব্যাটারি থাকায় প্রায় চার ঘণ্টা পর্যন্ত আপনি ব্যাকআপ পাবেন। ইন্সপিরিওন এন৩৫৬৭ এক বছরেরে বিক্রয় সেবা সহ দাম পরবে ৩২,৫০০ টাকা।
0 টি পছন্দ
করেছেন (536 পয়েন্ট)
বর্তমানের বাজারের ল্যাপটপ হলো :
  • ASUS X555L intel i3
  • Price 35,500৳
গতকাল আমার কাকা কিনেছে খুবই ভালো ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
18 নভেম্বর 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন S.H.M আমিনুর রহমান (11 পয়েন্ট)
2 টি উত্তর
08 অক্টোবর 2015 "শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন m.p ratan hili (1,611 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর

320,884 টি প্রশ্ন

410,919 টি উত্তর

127,169 টি মন্তব্য

176,917 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...