বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
47 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
জীবনে অনেক পাপ /খারাপ নিকৃষ্ট কাজ করেছি। নিজের কাছেই নিজেকে খারাপ মনে হয়, হয়ত কিছু মানুষে জানে আমার কার্যকলাপ। এখন সবসময় আমার মনে অশান্তি এবং টেনশন হয় এই যেন এই ব্যাক্তি সেই ব্যাক্তি আমার খারাপ কাজের কথা জেনে গেল এই ব্যাক্তি হয়ত আমার কথা বলতেছে সেই ব্যাক্তি বলতেছে সবসময় এরকম টেনশন আসে মনে। প্লিজ সবাই আমাকে সাজেশন দিন এখন আমি কি করব? আমি এরজন্য ভালো করে আমার জীবনের অনেক কাজ সঠিকভাবে করতে ব্যার্থ হচ্ছি।

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (173 পয়েন্ট)
ভাই ভেঙে পড়বেন না আল্লাহর উপর ভরসা করে চলুন। জীবন আপনি যা কিছু করেছেন আপনি নামাজ পড়ে আল্লাহর কাছে কেঁদে অনুতপ্ত প্রকাশ করুন আর বলুন আমি আর এমন কাজ করবেন না। অবশ্যই আল্লাহ আপনাকে সাহায্য করবে। পাঁচ ওয়াক্ত নামাজ কায়েম করুন। প্রতিদিন মসজিদে যাবেন এবং বের হওয়ার সময় সবার সাথে ভাল কথা বলবেন দেখবেন সবাই আপনাকে ভাল বলছে। সবার সাথে মিলেমিশে চলার চেষ্টা করুন, এলাকার শিশুদের কে আদর করুন। নিজেকে এই ভাবে বদলে ফেলুন কে কি ভাবলো তাদে বসে থাকা যাবেনা। আল্লাহ ভরসা আপনার দুঃখ দূর হয়ে যাবে ইনশাআল্লাহ।                  
0 টি পছন্দ
করেছেন (1,201 পয়েন্ট)
জীবনে পাপ হয়েগেছে  জীবনের নিকৃষ্ট করে ফেলছেন 

ভাই তাতে কি হয়েছে  আপনি চাইলে আবার ভাল হতে পারবেন 

যা হয়ে গেছে বা যা করে ফেলছেন তা নিয়ে টেনশন করা দরকার নেই ধৈর্য দরুন এবং আল্লাহ কাছে ক্ষমা চান দেখবেন তিনি দয়া করবেন জীবন তু এখনো বাকি আছে 

সময় এখনো আছে আপনি নতুন করে জীবন সুন্দর করার 

চেষ্টা করুন নিজেকে ভালবাসোন দেখবেন সব ঠিক হয়ে যাবে                      
0 টি পছন্দ
করেছেন (174 পয়েন্ট)
আমিও আগে অতীত নিয়ে অনেক ভাবতাম,কিন্তু অতীত পরিবর্তন করতে পারবেন না যতই চেস্টা করুন না কেন। আচ্ছা এভাবে ভাবুন তাহলে সব ঠিক হয়ে যাবে[আমার মতো] পৃথিবীতে ৭০০-৭৫০ কোটি মানুষ আছে।আপনি কয়জনের কাছে খারাপ?না হয় ৭০০-৭৫০ জনের কাছে,জীবনে আরো অনেক পড়ে রয়েছে লাইফটা নস্ট করবেন না আর বেশী বেশী ভালো কাজ করার চেস্টা করুন এ দুনিয়া ক্ষনস্থায়ী।
0 টি পছন্দ
করেছেন (76 পয়েন্ট)
আপনার এই অনুশোচনা আমার মতে যথেষ্ট ।কারণ সৃষ্টিকর্তা তাদের ক্ষমা করেন, যারা অনুতপ্ত ।আপনার সৃষ্টিকর্তার ওপর বিশ্বাস রাখা  উচিত এবং নিজেকে বিশ্বাস করা উচিত ।আর যখন আপনার নিজেকে ছোট বলে মনে হবে ।তখন সৃষ্টিকর্তার প্রার্থনা  মন দিয়ে করবেন ।তাতে আপনার মনে শান্তি ও শক্তির সঞ্চার হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

321,416 টি প্রশ্ন

411,631 টি উত্তর

127,464 টি মন্তব্য

177,163 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...