বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
49 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (55 পয়েন্ট)
আমি ৯০° স্ট্রেইট ক্রিম দিয়ে চুল স্ট্রেইট করেছি কিন্তু আগে ৯০° দিয়ে চুল স্ট্রেইট করার 

পরে ২ দিন চুল ভেজাতাম না  ৩য় দিন চুল ভেজালে চুল ফেটে যায় এবং দেখতে বাজে লাগে অনেক বার করেছি এবং একইভাবে পূর্বের মত চুল ফেটে যায়।

আজ আবার করেছি পূর্বের মত যাতে চুল ফেটে না যায় সেজন্য কি করতে পারি  

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,725 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
আপাতত চুল স্ট্রেইট করা বিরত থাকুন। বর্তমানে আর চুল স্ট্রেইট করবেন না। এখন চুল হালকা ছোট করে ফেলতে পারেন। ভালো শ্যাম্পু ব্যাবহার করুন। আশাকরি ইনশাল্লাহ কিছুদিন পরে ঠিক হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (6,779 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

আপনি ক্রিমের বদলে প্রাকৃতিক উপায়ে স্ট্রেইট  করতে পারেন এটা নিরাপদ হবে। এই সমস্যায় পড়তে হবে না যদি প্রাকৃতিক উপায় অবলম্বন করেন। পূর্বের মতো চুল ফাঁটবেনা আশাকরি।  এখন যেহেতু ব্যাবহার করে ফেলছেন তাই  ভালো মানের একটি শ্যম্পু ব্যাবহার করুন। শ্যম্পুটা আপনার চুলের সাথে সংবেদনশীল কিনা সেটা বুঝে ব্যাবহার করবেন৷তাহলে আপনার চুলের ফাঁটা ভাব কমবে।


অলিভ ওয়েল ও ডিমের মিশ্রণ করে মিশ্রণটি তৈরি করতে হবে।  মিশ্রণটি তৈরি করতে  লাগবে ২ টি ডিম ও ২ চা চামচ অলিভ ওয়েল। একটি বাটিতে ভালো করে ২ টি ডিম ফেটে নিন। এতে অলিভ ওয়েল ভালো করে মিশিয়ে রাখুন। চুলের জট ছাড়িয়ে নিন। একটি হেয়ার ব্রাশের সাহায্যে মিশ্রণটি চুলের সব দিকে ভালো মত লাগান। পুরোপুরি শুকিয়ে গেলে শ্যাম্পু করে চুল ধুয়ে ফেলুন। এতে চুল স্ট্রেইট হবে এবং পাশাপাশি চুলের উজ্জলতাও বাড়বে।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

323,357 টি প্রশ্ন

413,970 টি উত্তর

128,274 টি মন্তব্য

178,044 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...