বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
94 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (316 পয়েন্ট)
অস্বাভাবিক ভাবে অন্ডকোষ ঝুলে যাওয়াটা একটা রোগ। এটা অাবহাওয়ার তাপমাত্রার উপর সবচেয়ে বেশি নির্ভর করে। কারণ শুক্রাণু সুস্থ ও সবল রাখতে দেহের নির্দিষ্ট তাপমাত্রা মেইনটেন করতে হয়। এশিয়া মহাদেশের বেশির ভাগ দেশেই তাপমাত্রা বছরের অধিকাংশ সময়ই বেশি হওয়ায় এই অঞ্চলে ঘটনাটি স্বাভাবিক। বিচি গরমে কিছুটা ঝুলে যায়, শীতে কুচকে যায়। বিচি ঝুললে চামড়া পাতলা মনে হয়। এটা কোন সমস্যা নয়। এমনকি হস্তমৈথুন্যের সাথেও এর কোন সম্পর্ক নেই।পুষ্টিকর খাবার খান। প্রয়োজনে ভিটামিন ঔষধ সেবন করতে পারেন। এব্যাপারে হামদর্দের সিনকারা খুব জনপ্রিয়। একইসাথে আপনি নিয়মিত আন্ডাওয়্যার ব্যবহার করা শুরু করুন।
0 টি পছন্দ
করেছেন (4,623 পয়েন্ট)
অন্ডকোষ স্বাভাবিকভাবে ঝুলে থাকলে সমস্যা নাই, তবে আশাকরি আপনার এটা বড় কোনো সমস্যা নাই। তবুও আপনি একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

322,520 টি প্রশ্ন

413,039 টি উত্তর

127,960 টি মন্তব্য

177,638 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...