বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
40 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

ভাই বিদেশ থেকে একজন আমার ইমু হ্যাক করে ইমুতে পর্ন ছবি ভিডিও ছেড়ে দিচ্ছে আমার আত্মীয় স্বজনের কাছে। আমি ইমুর একাউন্ট ডিলিট করার পরও সে পুনরায় ইমুটি চালু করছে এবং সে নোংরামি করেই যাচ্ছে।আমি আমার মোবাইল ফোনটির ফেকটরি ডাটা রিসেন্ট করে পুনরায় ফোনটি চালু করি এবং ইমু টি পরে চালু করতে চাইলে আর চালু করতে আর পারছি না। ইমুতে নম্বর দিয়ে ওকে করলেই বারবার লেখা আসছে(প্লিজ ইনটার এ ভেলিড ফোন নম্বর) অথচ নম্বর ঠিক ই আছে।নম্বর ঠিক থাকার পরও কেন এমন হচ্ছে বারবার বুঝতে পারছি না। দয়াকরে সাহায্য করুন।image

করেছেন (9,565 পয়েন্ট)
০ বাদে নাম্বার  টি বসান তাহলে হয়ে যাবে।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18,020 পয়েন্ট)

একাউন্টটি ডিলেট করে দিন ,তারপর আবার নতুন একাউন্ট খুলুন।

ডিলেট করার জন্য Imo App এ গিয়ে Settings এ যান, তারপর imo account setting গিয়ে Delete  Imo account এ ক্লিক করুন।
image

আর নতুন একাউন্ট খোলার সময় নাম্বারের শুরুতে 0 (জিরো) বাদ দিবেন।

★ চেনা অচেনা কেউ কখনো কোন কোড চাইলে দিবেন না। এতে করে ইমু, ফেসবুক বা আপনার যেকোন পারসোনাল প্রোফাইল হ্যাক হওয়া থেকে রক্ষা পাবে।
মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
21 জুন 2017 "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন তামিম আহমেদ রাফি (13 পয়েন্ট)
0 টি উত্তর
0 টি উত্তর
08 ফেব্রুয়ারি "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন tanvin jaman (12 পয়েন্ট)
1 উত্তর
10 জুন 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Tuifa (21 পয়েন্ট)

322,453 টি প্রশ্ন

412,932 টি উত্তর

127,915 টি মন্তব্য

177,616 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...