বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
37 জন দেখেছেন
"বিনোদন ও মিডিয়া" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি ইউটিউবে একদম নতুন..মানে আগে তেমন কোন চ্যানেল চালাইনি এখন চাচ্ছি একটা মনিটাইজেশন অন করা এমন ইউটিউব চ্যানেল কিনতে..কিন্তু এটা কিনা কি ঠিক হবো.বিক্রেতা বলতেছে আমি নাকি চাইলে জিমেইল পাল্টাতে পার আর নাহলে যে জিমেইল দিয়া ইউটিউবচ্যানেল খোলা সেটার নাম্বার চেন্জ করতে পারব এটা কি সত্য?????আর ইউটিউবে টাকা তোলার ব্যাংক একাউন্ট কি পাল্টানো যায়..আর কোন কোন উপায়ে টাকা তোলা যায়???ডাচ বাংলা ব্যাংক দিয়ে কি টাকা তোলা যাবে...এখন অভিজ্ঞদের কাছে পরামর্শচাচ্ছি এ অবস্হা কি কিনা উচিত??   

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (4,126 পয়েন্ট)
ব্যাক্তিগত ভাবে Youtube চ্যানেল বিক্রেতাকে না চিনলে এইভাবে চ্যানেল কিনলে সমস্যা হতে পারে। আমি মনেকরি আপনি নিজে নতুন একটা চ্যানেল খুলে Youtube rulle মেনে কাজ করুন। আশাকরি সফলতা পাবেন। পুরাতন চ্যানেলে বিভিন্ন সমস্যা থাকতে পারে আপনি প্রতারিত হতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
09 জুন "বিনোদন ও মিডিয়া" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

320,845 টি প্রশ্ন

410,889 টি উত্তর

127,163 টি মন্তব্য

176,870 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...