বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
33 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (32 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,840 পয়েন্ট)

YouTube থেকে ভিডিও নামানোর বেশ কিছু উপায় আছে। কিন্তু সবচেয়ে নির্ভরযোগ্য Software টি হল IDM - Internet Download Manager. এর মাধ্যমে আপনি খুব সহজেই ভিডিওর মান অনুযায়ী ডাউনলোড করতে পারবেন।


এখন ব্যাপার হল এটা কো ফ্রী সফটওয়্যার না। কিন্তু ট্রায়াল ভার্সন ও 1 মাস চালাতে পারবেন। আর নানা উপায়ে অবশ্য এটাকে একটিভ করে নেয়া যায়। তবে সেই ধরণের একটিভেটরগুলো নেটে থাকলেও সেগুলো কপিরাইট লঙ্ঘনের কারণে মুছে ফেলা হয়।


যাই হোক আপনি প্রথমে আপনার ব্রাউজার (গুগল ক্রোম বা ফায়ারফক্স হলে ভাল হয়) আপডেট করে নিন। তা না হলে অনেক সময় IDM এর Integration ঠিক মত কাজ করে না। এরপর IDM এর সাইট থেকে লেটেস্ট ভার্সন নামিয়ে নিন। তারপর সেটা ইন্সটল করুন। ইন্সটল করার পর আপনার ব্রাউজার IDM Integration করার কথা বলতে পারে। সেক্ষেত্রে অনুমতি চাইলে আপনি Allow করে দিবেন। ব্রাউজার রিস্টার্ট ও করা লাগতে পারে।


image


এসব কাজ সম্পন্ন হবার পর আপনি YouTube এ কোন একটা ভিডিও লোড করুন। দেখবেন ভিডিওর ওপর ডান দিকে IDM এর অপশন দেখা যাচ্ছে। এবার ওটাতে ক্লিক করে আপনি ভিডিওটি নামাতে পারবেন। ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 অগাস্ট "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
21 নভেম্বর 2018 "সফটওয়্যার" বিভাগে জিজ্ঞাসা করেছেন pori (16 পয়েন্ট)
2 টি উত্তর
08 অগাস্ট "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Icc (91 পয়েন্ট)

320,870 টি প্রশ্ন

410,906 টি উত্তর

127,168 টি মন্তব্য

176,913 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...