বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
51 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন (26 পয়েন্ট)
আসসালামুওয়ালাইকুম 

আশা করি সবাই ভালো আছেন সম্মানিত মহদয় আমি একটি বিষয় নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চাই যেমন আমি বিদেশ থাকি প্রায় ১০ বছর জাবদ, তো কিছু দিন হলো বিয়ে করেছি পরিবার ছেরে বিদেশ যেতে আর ভালো লাগে না মন চায় দেশে কিছু একটা করি কিন্তু বর্তমান প্রতিযোগিতা মুলুক দেশে কিছু একটা করা সোজা কথা বলে মনে হয় না আর দেশে ছুটিতে আসলে যদি পকেটে টাকা না থাকে তাহলে আর দেশে থাকতে মন চায় না,, তো আমার আপনাদের কাছে পরামর্শ চাই যে কি করতে পারি যাতে বিদেশ আর বেশী দিন করতে না হয় বা কি করলে মাসে ১৫/২০ হাজার টাকা আয় করা সম্ভব দয়া করে জানাবানে ধন্যবা!

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (438 পয়েন্ট)
আপনার যদি ৩/৪ লাখ টাকা বাজেট থাকে তবে রড, সিমেন্ট, ডেউটিনের দোকান দিতে পারেন।  ওটাতে অনেক লাভ। ৩০/৪০ হাজার টাকা মাসে ইনকাম  কমপক্ষে । 
0 টি পছন্দ
করেছেন (2,262 পয়েন্ট)
আপনি যদি ড্রাইভিং জানেন,তবে একটি পিকআপ নিতে পারেন৷ নগদ নিতে পারলে ভালো!এখন অনেক কোং কিস্তিতেও দেয়৷ একটা পিকআপ গাড়ী নিজে চালিয়ে বিশ" হাজারের উপর আয় করা সম্ভব৷ মূল্য-দশ থেকে বারো লক্ষ নির্ধারণ করতে পারেন৷        
0 টি পছন্দ
করেছেন (553 পয়েন্ট)
সাধারন ভাবে আমি যেটা মনে করি একটি মুদি দোকান দিলে ভাল হয়। সাথে ফ্লাক্সিলোড ও বিকাশ এর কাজ করলে ভালই চলবে ইনসাল্লহা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

322,711 টি প্রশ্ন

413,228 টি উত্তর

128,054 টি মন্তব্য

177,722 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...