বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
43 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি ২০ দিন হলো সৌদি আরব এসেছি।৫/১০দিনের মধ্যেই আকামা হওয়ার কথা আছে।কিন্তু আমি দেশে ফিরে যেতে চাচ্ছি।দেশে যেতে এখন কি কি কাগজপত্র লাগবে এবং কিভাবে পাব?  দয়া করে সঠিক উত্তরটি জানাবেন প্লিজ।(আমার কফিলের সাথে কোনো চুক্তি নাই) 

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (8,597 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

দেশে আসতে হলে আকামা বা কপিলের ক্যান্সেল লেটার লাগে তাঁরপর দেশে ফিরে যেতে পারবেন।আকামা যখন নেই তাহলে ক্যান্সেল লেটার নিয়ে যেতে হবে।কপিলের সাথে যোগাযোগ করে বিস্তারিত আলোচনা করে ক্যান্সেল লেটার নিবেন তাঁরপর পাসপোর্ট দেখিয়ে প্লেন টিকিট কনফার্ম করে দেশে যেতে পারবেন।


রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 সেপ্টেম্বর 2015 "বিদেশ যাত্রা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rafique (11 পয়েন্ট)
2 টি উত্তর
29 এপ্রিল 2016 "বিদেশ যাত্রা" বিভাগে জিজ্ঞাসা করেছেন niku aktu (11 পয়েন্ট)

322,722 টি প্রশ্ন

413,240 টি উত্তর

128,055 টি মন্তব্য

177,727 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...