বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
84 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (336 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (618 পয়েন্ট)
আপনি মেয়েটিকে ভালোবাসেন, তাই আপনি ভালো নেই।মেয়েটি যদি আপনাকে সত্যিকারে ভালোবেসে থাকে তাহলে মেয়েটিও আপনাকে ছাড়া ভালো নেই।কিন্তু মেয়েটি যদি আপনাকে সত্যিকারে ভালো না বাসে তাহলে হয়তো আপনাকে ছাড়া মেয়েটি ভালোই আছে।
0 টি পছন্দ
করেছেন (3,704 পয়েন্ট)
ভাল থাকা না থাকা সম্পূর্ণ আপেক্ষিক বিষয়।এখানে আপনার ভাল না থাকার সাথে মেয়েটির ভাল থাকা বা না থাকার কোন সম্পর্ক নেই।বরং আপনি যে মেয়েটির কারণে ভাল নেই সেটাই অবাস্তব কিন্তু সম্ভব।তবে স্বাভাবিক ভাবে আবেগ দিয়ে বললে বলা যায় মেয়েটি আপনাকে ভালবেসে থাকলে সেও কষ্টে আছে।তবে এটার কোন লজিক নেই,তাই এটা অবাস্তব।
0 টি পছন্দ
করেছেন (68 পয়েন্ট)
মেয়েটি কতটুকু আপনাকে ভালোবাসে তার উপর ডিপেন করছে সেই মেয়েটি আপনাকে ছাড়া কেমন আছে। তবে হ্যাঁ আপনি তাকে অবশ্যই মন থেকে ভালোবাসেন তার জন্য আপনার এমনটি হচ্ছে।
0 টি পছন্দ
করেছেন (4,725 পয়েন্ট)
আপনি হয়ত মেয়েটিকে অনেক ভালোবাসেন তাই মেয়েটিকে ছাড়া ভালোভাবে থাকতে পারতেছেন না। তবে এই জন্য যে মেয়েটিও ভালোভাবে থাকতে পারতেছে না আপনাকে ছাড়া এটা বলা যাবে না। মেয়েটি যদি সত্যিই আপনাকে ভালোবাসে তাহলে আশাকরি মেয়েটিরও কষ্ট হচ্ছে আপনাকে ছাড়া।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

323,104 টি প্রশ্ন

413,687 টি উত্তর

128,186 টি মন্তব্য

177,937 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...