বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
32 জন দেখেছেন
"হাজ্জ" বিভাগে করেছেন (63 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,037 পয়েন্ট)
এভাবের হজ্ব যাত্রীদের মাথাপিছু (তিন লক্ষ চল্লিশ হাজার)করে খরচ হচ্ছে৷ খাওয়া-দাওয়া সব মিলিয়ে৷ বাকি সৌদি অবস্থান কালে নিজস্ব কিছু খরচ লাগে বার্তি৷            
0 টি পছন্দ
করেছেন (357 পয়েন্ট)

হজ ১ প্যাকেজ অনুযায়ী খরচ হবে ৩ লাখ ৯৭ হাজার ৯২৯ টাকা। সরকারি ব্যবস্থাপনায় প্যাকেজ ২–এ খরচ হবে ৩ লাখ ৩১ হাজার ৩৫৯ টাকা। এর মধ্যে বিমানভাড়া বাবদ খরচ হবে ১ লাখ ৩৮ হাজার ১৯১ টাকা ।

বেসরকারি ব্যবস্থাপনায় বিমানভাড়াসহ অন্যান্য সাধারণ খরচ ধরা হয়েছে ১ লাখ ৬৮ হাজার ২৭৭ টাকা। এর সঙ্গে হজ এজেন্সিগুলো অন্য সার্ভিস চার্জ মিলিয়ে বাকি খরচ নির্ধারণ করবে। সর্বনিম্ন মোট খরচ সরকারি ব্যবস্থাপনায় প্যাকেজ ২–এর কম হতে পারবে না। অর্থাৎ বেসরকারি ব্যবস্থাপনারও সর্বনিম্ন খরচ ৩ লাখ ৩১ হাজার ৩৫৯ টাকার কম হওয়া যাবে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
07 ডিসেম্বর 2018 "হাজ্জ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Murad Murshed TAMIM (11 পয়েন্ট)
1 উত্তর
01 ডিসেম্বর 2018 "হাজ্জ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো শিপন মিয়া (258 পয়েন্ট)

331,478 টি প্রশ্ন

422,290 টি উত্তর

131,126 টি মন্তব্য

181,099 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...