বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
82 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (513 পয়েন্ট)
Propose করুন । যদি এক্সেপ্ট করে তবে ভালোবাসে ।
0 টি পছন্দ
করেছেন (553 পয়েন্ট)
কেউ পছন্দের আছে কিনা যান্তে চেষ্টা করুন। যদি বলে আছে আর নাম বলতে না চায় তাহলে ৮০ ভাগ ই আপনার দিকে। আর যদি নাম বলে দেয় তাহলে আপনি যাচাই করে দেখতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (4,725 পয়েন্ট)
আপনাকে যা করতে হবে, প্রথমে এই মেয়ের সাথে কথা বলতে হবে তার সাথে একদম ফ্রি হতে হবে, তারপর সময় বুঝে আপনার মনে কথা বলে দিতে হবে যে আপনি তাকে ভালোবাসেন। তাহলে আশাকরি আপনি ১০০% বুঝতে পারবেন সে আপনাকে ভালোবাসে কি-না।
0 টি পছন্দ
করেছেন (2,301 পয়েন্ট)
হুম!কথায় আছে একটা মেয়ে আর একটা ছেলের  মধ্যকার বন্ধুত্ব হতে পারে,তবে সাময়িক৷ এটা কোন না কোন সময় প্রেমে পরিনত হয়৷ নিশ্চয় আপনার ক্ষেত্রে  তার বেতিক্রম হবে না৷ তবে হ্যা!নিশ্চয় ওর মন বুঝে প্রপোজ করা দরকার৷ মেয়েরা স্বভাবতই লাজুক হয় বেশি৷ তারা চাই প্রিয় মানুষটি তাকে আগে মনের কথা বলুক৷ কিংবা সে বলতে চেয়েও ব্যার্থ৷ সর্বপ্রথম তার চলন-বলন খেয়াল করুন,বুঝতে চেষ্টা করুন সে আপনার সাথে কতটা ঘনিষ্ট? অথবা আপনি তার কাছ থেকে সাময়িক অল্প সময়ের জন্য আড়াল হোন৷ এতে তার তাড়না আপনি বুঝতে পারবেন,সে আপনাকে কতটা মিস করে৷ আবার ক্ষমা প্রার্থনা করুন তাকে দেয়া কষ্টের জন্য৷ তার প্রতি এবং প্রতিটি মেয়ে এবং নারী জাতীর প্রতি সম্মান প্রদর্শন করুন,এসবে নারীরা বেশি প্রভাবিত হয়৷ এভাবে আপনার প্রতি তার দূর্বলতা দেখলে সময় বুঝে প্রপোজ করুন৷ এবং বলুন সেটা শুধু আপনার মনের কথা!বাকি সিদ্ধান্ত ওনার হাতে৷ ও হ্যা!!তার বয়ফ্রেন্ড এর ব্যাপারে সর্বোচ্চ খুঁজ নিন৷ যদি থাকে আপনি তাকে ভুলে যান৷ পারলে ফ্রেন্ড হয়ে থাকুন অথবা দূরে সরে যান৷ 
করেছেন (2,301 পয়েন্ট)
কিছু বলার থাকলে মন্তব্য করুন৷

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

323,103 টি প্রশ্ন

413,687 টি উত্তর

128,185 টি মন্তব্য

177,936 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...