বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
48 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

সমবয়সী কেও আমায় পড়ালেখা বিষয়ে বা আমার ক্যারিয়ার গঠনে কোনো জ্ঞান দিলে সেটা কিছুতেই নিতে পারছিনা,, আর নিলেও পরে বারবার এরকম মনে হচ্ছে যে, কেন আমি তার জ্ঞান নিলাম, আমার ক্যারিয়ারতো এখন তার দেওয়া জ্ঞানের ওপর নির্ভরশীল। তারপর, তার দেওয়া জ্ঞানের ওপর আমার ক্যারিয়ার নির্ভর না সেটা কোনোভাবে তাকে বুঝাতে পারলে আমি মানসিকভাবে শান্তি পাচ্ছি, হাফ ছেড়ে বাচছি।। গত ৭-৮ মাস থেকে এই সমস্যা হচ্ছে,,, এটা থেকে মুক্তির উপায় কি?? আমি আবার স্বাভাবিক হতে চাই।।

 আমার বয়সঃ ১৯

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,326 পয়েন্ট)
আপনি "ইগো" সমস্যা কমান,তাহলেই সব ঠিক হয়ে যাবে। জীবনে চলার পথে  অনেক মানুষ অনেকরকম কথা বলে, পরামর্শ দেয়,জ্ঞান দেয়। আপনি সেগুলির সমন্বয় করে নিজের ক্যারিয়ার গঠন করতে ভাল। ভালো পরামর্শ বা জ্ঞান মানার চেষ্টা করবেন,খারাপ গুলি বর্জন করবেন। সব কথা ইতিবাচক হিসেবে নেয়ার চেষ্টা করুন। নিজের মধ্যে ইতিবাচকতা সৃষ্টি করুন।।কারোর ভাল পরামর্শ শুনলে আপনি মরে যাবেন না-একথা মাথায় রাখবেন।আর মনে রাখবেন, কারোরর ক্যারিয়ার কখনোই অন্যের দেয়া জ্ঞানের উপর নির্ভর করে গড়ে ওঠেনা। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
14 জুলাই "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন abc999 (17 পয়েন্ট)
2 টি উত্তর
24 অক্টোবর "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর
25 ফেব্রুয়ারি 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Feroza (249 পয়েন্ট)

350,992 টি প্রশ্ন

445,148 টি উত্তর

139,521 টি মন্তব্য

187,550 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...