বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
51 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (59 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,200 পয়েন্ট)
আমার মতে আপনার এক জন চোখ,নাক,কান গলা বিশেষজ্ঞ ডাক্তার এর পরামর্শ নেওয়া উচিত। এবং প্রাথমিক অবস্থা তে ইয়ার ফোন দিয়ে গান শোনা বন্ধ করে দিতে হবে।       
0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
সাধারণত আমাদের কানের ভেতরের অংশে অর্থাৎ ইনার ইয়ারে থাকে ছোট ছোট লোম।আমরা যখন কোনো শব্দ শুনি তখন এই লোমগুলো কেঁপে ওঠে এবং এই কম্পন স্নায়ুর মাধ্যমে মস্তিষ্কে পাঠায় এক ধরনের বৈদ্যুতিক সংকেত। প্রতিনিয়ত যখন কেউ উঁচু ভলিউমে প্রতিনিয়ত কিংবা লম্বা সময় ধরে গান শোনেন, তখন এটিতে স্থায়ী ক্ষতি হতে পারে, যা শ্রবণশক্তি নষ্ট করে ফেলে।আপনি অবশ্যই নাক,কান,গলা বিশেষজ্ঞের পরামর্শ নিন দ্রুত,নইলে সমস্যা আরো বাড়তে পারে। এটির প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া যাচ্ছেনা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,443 টি প্রশ্ন

402,031 টি উত্তর

123,451 টি মন্তব্য

173,150 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...