বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
36 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
আমি গতকাল মাঝরাতে প্রায় বেশ কয়েকবার স্বপ্ন দেখেছি।প্রথমটা ছিল আমার বাড়িতে বিল্ডিং বাধছে এবং সে বিল্ডিং এ আলাদা করে মসজিদও বেঁধেছে তার পরে ঘুম ভেঙে আবার ঘুমালে দেখলাম দুটো কুকুর বসে আছে এবং সাদা বকের মতো দুটো প্রাণী আমাকে দৌড়াচ্ছিল তার পরেই আমার ঘুম ভেঙে যায় তখনও ফজরের আজান দেয়নি।পরে আবার ঘুমিয়ে পড়লে দেখলাম আমি এবং আমার ২ জন বান্ধবী কোচিং এ যাচ্ছি আমরা খুব হাসিখুশি ছিলাম বাট তারপরে আবার দেখলাম টেবিলে বসে ছোট বোনকে নাস্তা খাওয়াচ্ছিলাম আমার আম্মু ঠিক আমার উলটো দিকে বসে ছিল।তখন আমি কাঁদছিলাম একটা কারণে হঠাৎ মা পিছনে ফিরে যখন আমার চোখে পানি দেখল বলল আমার পরীক্ষা খারাপ হয়েছে নাকি.। পরে ঘুম ভেঙে যায় সাড়ে চারটা বাজে ততক্ষণে ফজরের আজান দিয়ে ফেলেছে। আগামী ১৭ তারিখ আমার রেজাল্ট আমার ভয় করছে বিশেষ করে শেষের স্বপ্নটা দেখার পর থেকে।আমার প্রশ্ন এই ২টা স্বপ্নের ব্যখ্যা কি হতে পারে?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17 পয়েন্ট)
স্বপ্ন আর বাস্তব পুরোপুরি আলাদা। আপনার প্রথম স্বপ্নটা Sleeping paralycis রোগের অন্তভূক্ত।এ ধরণের রোগে মানুষ একাই একাই হাটে, আকাশ থেকে পড়ে প্রভৃতি।। আর দ্বিতীয় স্বপ্নটা একটা দুঃস্বপ্ন।এরকম স্বপ্ন আমিও দেখেছিলাম।আমি দেখেছিলাম যে আমি অর্ধবার্ষিক পরীক্ষায় বাংলা ১ম এ ২ঘন্টায় কিছুই লিখতে পারিনাই কিন্তু আমার পিছনের ফ্রেন্ড সব লেখা শেষ। কিন্তু বাস্তবে আমি সবই লিখেছি। তাই এটি নিয়ে ঘাবড়ানোর কিছুই নেই। be cool yr.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 মে "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন rakib ali (97 পয়েন্ট)
1 উত্তর
11 মে "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Zerox Khan (26 পয়েন্ট)
0 টি উত্তর
27 ফেব্রুয়ারি "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Zerox Khan (26 পয়েন্ট)
1 উত্তর
30 ডিসেম্বর 2017 "স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তোফায়েল আহমেদ রবিন (75 পয়েন্ট)

311,548 টি প্রশ্ন

401,165 টি উত্তর

123,141 টি মন্তব্য

172,703 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...