বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
32 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (4,723 পয়েন্ট)
উল্লেখ্য, কোনো খেলা-তেই আমার আসক্তি নেই। কালকে একটু শখ করেই ফুটবল খেলেছিলাম মাত্র। খেলার মধ্যে/খেলার পর থেকে অবশ্য কোনো রকমের ব্যাথা অনুভব করি নি৷ কিন্তু আজ সকাল থেকে সারা শরীর কেমন যেন ব্যাথা হয়ে আছে। ব্যাপারটা শুনতে একটু অন্যরকম হলেও এর থেকে মুক্তি পেতে আমি এখন কী কী করতে পারি?
করেছেন (2,913 পয়েন্ট)
অনেক দিন পর কোন খেলা খেললে বা ব্যয়াম করলে শরীরে ব্যথা হবেই।

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
যদি অন্য কোনো রোগ না থাকে, শুধু খেলার কারণে ব্যথা হয় তাহলে নিজে থেকে ব্যথানাশক খাবেন না,ঠিক হয়ে যাবে নিজের থেকে। গোসলের আগে পুরো শরীর মালিশ করুন,মালিশের জন্য নারিকেল তেল/অলিভ অয়েল গরম করে লাগাতে পারেন।দেখবেন এতে আপনি অনেকটাই আরাম পাবেন। হাটাচলা করুন যতটুকু পারেন,শরীরে ব্লাড সার্কুলেশন বাড়ানোর চেষ্টা করুন। আদা চায়ে সামান্য মধু দিয়ে ২বেলা খেতে পারেন /গ্রিন টি পান করতে পারেন। এতেই আপনার পেইন কমে যাবে। পর্যাপ্ত তরল পান করতে ভুলবেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
13 নভেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

311,609 টি প্রশ্ন

401,210 টি উত্তর

123,169 টি মন্তব্য

172,740 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...