বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
104 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,957 পয়েন্ট)
সবকিছু আপনার ওপর।আপনি চাইলে সে ছেড়ে দিতে বাধ্য হবে।এজন্য যা করার তা আপনাকেই করতে হবে।আপনি তাকে বলবেন আমার এসব সম্পর্ক আর ভালো লাগছেনা।এই সম্পর্ক এখানেই শেষ।আর আমার সাথে কোন কথা বলবেনা।আমিও তোমার সাথে কোন কথা বলবনা।তাও যদি না হয় আপনি কথা বলা বন্ধ করবেন।দেখবেন ধীরে ধীরে সেও আপনাকে ছেড়ে দিবে।এর পাশাপাশি নিজেকে অনেক ব্যস্ত দেখান।অনেক কাজে নিজেকে জড়িয়ে রাখুন।পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন।তার সাথে সব ধরণের সম্পর্ক সামাজিক,ব্যক্তিগত ও প্রযুক্তিভিত্তিক সব সম্পর্ক ছিন্ন করুন।তাহলেই কাজ হবে।
0 টি পছন্দ
করেছেন (9,200 পয়েন্ট)
আপনি নিজকে শক্ত করুন। প্রথমে সেই সকল প্রমাণ গুলা নষ্ট করার চেষ্টা করুন যে গুলা দিয়ে সে আপনাকে ব্লাক মেইল করতে না পারে ( যদি থাকে তবেই)।  তাঁর পর উনকে বোঝান বিয়ের আগে সর্ব প্রকার সম্পর্ক হারাম। তাঁর পর নিজেদের ভিতর বোঝা পড়া করা নিন। তাহলে সুন্দর ভাবেই এই সম্পর্ক থেকে বার হতে পারবেন।           

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

313,444 টি প্রশ্ন

403,009 টি উত্তর

123,849 টি মন্তব্য

173,594 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...