বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
46 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (32 পয়েন্ট)
আমার ঘনিষ্ট বন্ধুর পারিবারিক ভাবে বিয়ে ঠিক হয়েছে।কিন্তু পরে জানতে পারলো মেয়েটির এক ছেলের সাথে ৪ বছরের রিলেশন ছিল।মেয়েটি বাবা মার উপর বাধ্য হয়েই আমার বন্ধুর সাথে বিয়ের সম্মতি দিয়েছে।এখন আমার বন্ধুর সাথে বিয়ে হলে তাদের ভবিষতে সুখ শান্তি ও সুন্দর স্বাভাবিক সম্পর্ক বিরাজ করবে তো?  আমার বন্ধুর পরকীয়ার ভয় আছে।কিন্তু বিয়ে ঠিক হয়ে যাওয়ায় মুখ ফুটে কিছু বলতে পারছে না।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,948 পয়েন্ট)
আপনার বন্ধুকে বলেন মেয়েটির সাথে কথা বলে দেখার জন্য যে মেয়েটি এই বিয়ের ব্যাপারে কি বলে, আর যেহেতু মেয়ে রাজি হয়েছে এখন যদি মেয়ে আগের রিলেশন ভুলে গিয়ে স্বামীর সাথে মিলেমিশে চলাফেরা করে তাহলে আশাকরি তাদের বিয়ের জীবনে কোনো সমস্যা হবে না। প্রত্তেকটা মানুষের জীবনেই বর্তমানে এরকম সম্পর্ক আছে অনেকেই এই ধরনের সম্পর্ক ভুলে নতুন জীবন শুরু করেছে। আশাকরি বিয়ের পরে মেয়েটি যদি তার পূর্বের সম্পর্ক ভুলে গিয়ে নতুন ভাবে জীবন শুরু করে তাহলে আশাকরি কোনো সমস্যা হবে না। তবে তাদের বিয়ের জীবন কেমন হবে তা বলা সম্ভব না এটা নির্ভর করবে স্বামী-স্ত্রীর উপর।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,344 টি প্রশ্ন

401,932 টি উত্তর

123,470 টি মন্তব্য

173,084 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...