বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
747 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সম্পাদিত
অভিনন্দন সবাইকে!!

সকলকে জানাই বিস্ময়ের এডমিন প্যানেলের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা, কৃতজ্ঞতা ও ভালোবাসা।

দেখতে দেখতে আমাদের সকলের প্রাণ প্রিয় ওয়েবসাইট বিস্ময় অ্যানসার (Bissoy Answers) অতিক্রম করেছে ৪,০০,০০০ (৪ লক্ষ) উত্তর তথা সমস্যার সমাধানের এক অনন্য বিশাল মাইলফলক!!
এই বিশাল মাইলফলকে আপনার অনুভুতিটা কিরকম...?
উত্তরে ব্যক্ত করুন আপনার অনুভূতি!!
করেছেন (733 পয়েন্ট)
বিস্ময়ের প্রশাসন,সমন্বয়ক,বিশেষজ্ঞদের দৃষ্টি আকর্ষণ করছি।

 ৩,০০,০০০ উত্তরের মাইলফলকের অনুভূতি প্রকাশে উত্তর হয়েছিল ৪৪টি।
আর ৪,০০,০০০ উত্তরের .............অনুভূতি প্রকাশে ২০টি উত্তর না হতেই প্রশ্নটি বন্ধ করা হল কোন যুক্তিতে?
➡ অন্যান্য সাধারণ প্রশ্নের ন্যায়,অনুভূতি প্রকাশের প্রশ্নটিকে এক মনে করা উচিত হয়নি। (আমার ধারণা মতে)
➡ আমার মতামত:অনুভূতি প্রকাশের প্রশ্নটি বন্ধ না করা হোক,যদিও উত্তরের সংখ্যা হাজার অতিক্রম করুক। যাতে নতুন পুরাতন সকল এক্টিভ সদস্যই মন খুলে তাদের অনুভূতি প্রকাশ করতে পারে।
✍তাই প্রশ্নটি খুলে দিয়েছি।

35 উত্তর

+12 টি পছন্দ
করেছেন (17,347 পয়েন্ট)
এতক্ষণে অনুভুতির কথা অনেকেরই প্রকাশ হয়ে গিয়েছে। আমাদের সত্যিই কত আবেগ তাইনা..?   আমাদের মধ্যে অনেকেই আছে যারা সামান্য কারণে এই বিস্ময় ছেড়ে যাবার জন্য ব্যাকুল হয়ে পড়ে,আমিও তার ব্যতিক্রম নই অবশ্যই। কিন্তু আজ উত্তরে সবার অনুভুতি প্রকাশ দেখে সত্যিই অনেকটা অবাক ই লাগে। তাহলে কেন আমাদের মাঝে এত অভিমান..? কেনই বা এত অভিযোগ..?  কেনই বা বিস্ময় ত্যাগ করার এত্ত তাড়া..? 
আমরা কি পারিনা আমাদের "বিস্ময়"কে "বিস্ময়কর " করে তুলতে...? 
হ্যাঁ অবশ্যই পারি,তবে তার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আবশ্যক। ভুল তো আপনার আমার সবারই হয়। তার জন্য আমরা এই জ্ঞানভাণ্ডার থেকে চলে যাবো...? নাহ কখনোই না। বিস্ময় যতই বড় হোক,আনন্দের মাত্রাটা ঠিক তার দুইগুণ, কারন আমিও এখানকার একজন সদস্য;জড়িয়ে আছি বিস্ময়ের সাথে।  আমার কাছে বিস্ময় নিয়ে প্রত্যাশার থেকে প্রাপ্তিটাই বেশি। তাই আজো বিস্ময়ের সাথে আছি, থাকবো ইনশাআল্লাহ।
সবাইকে অনুরোধ করবো একত্রে কাজ করার, ঐক্যবদ্ধ হয়ে বিস্ময়কে আরো বড় করে তোলার। খুব অল্প সময় ধরে এখানে আছি আমি। কিন্তু এই অল্প সময়ে বিস্ময় যেন আমার ডেইলি রুটিনের একটা অংশ হয়ে গিয়েছে। বাসে চলতে,বাসায় অবসরে তাই বিস্ময়েই থাকি। সবাই সবার ব্যস্ততম জীবনে সামান্যতম সময়টি বিস্ময়ের জন্য রাখুন,এতে বিস্ময় আরো পরিণত হয়ে যাবে।
"আমরা বিস্ময় ভালবাসি"।
করেছেন (17,347 পয়েন্ট)
ধন্যবাদ ভাইয়া। বিস্ময়ের সাথে থাকবেন
+7 টি পছন্দ
করেছেন (1,771 পয়েন্ট)

কি সুখবর!সত্যি খুবই আনন্দের বিষয়।বিস্ময় হলো অন্তরের মণিকোঠায় মিশে থাকা এক নাম।বিষ্ময় যেন জ্ঞানের রাজ্যের সুশোভিত এক নাম।অন্ধকার দূরীভূত করে আলোর দিশারী হলো বিষ্ময় অ্যানসারস।বিস্ময় বাংলা ভাষায় প্রশ্ন সমাধানের একটি নির্ভরযোগ্য সাইট।এখানে সকলে খুব ভালো ভালো প্রশ্ন করে।এবং সঠিক,সুন্দর ও যথাযথ উত্তর পাই।এতে সকলে খুব উপকৃত হই। 

কিছুদিন হলো আমি বিস্ময়ে নিবন্ধিত হয়েছি।এর মধ্যেই বিস্ময় যেন আমার খুব প্রিয় হয়ে উঠেছে।বিস্ময়ে না এসে যেন থাকতেই পারি না।বিস্ময়ের একজন সদস্য হিসেবে খুব গর্ববোধ করছি।বিস্ময়ের হাত ধরেই জীবনে এগিয়ে যেতে চাই। 

আর ধন্যবাদ জানাচ্ছি প্রশাসক "আরিফুল" ভাইয়া যাঁর কারণে এই সবকিছু সম্ভব হয়েছে।বিস্ময়ের সকল "বিশেষজ্ঞ" ও সদস্যদেরও অবদান অনেক।সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। 

 আমার খুব ভালো লাগছে।নতুন নতুন প্রশ্ন হচ্ছে।তার সাথে বাড়ছে উত্তর।বিষ্ময়ের জ্ঞানের ঝুলি আরও সম্মৃদ্ধ হচ্ছে। এভাবেই যেন বিস্ময় সামনে এগিয়ে যায়।চার লক্ষ উত্তর থেকে হয় যেন আরও কোটি কোটি উত্তর।বিস্ময়ের মঙ্গল কামনা করছি।সকলে মিলে যেন বিস্ময়কে আরও সমৃদ্ধ করে তোলে। সবাইকে তাই আবার ধন্যবাদ।
+6 টি পছন্দ
করেছেন (3,175 পয়েন্ট)
বিষ্ময় যেন অন্তরের মণিকোঠায় মিশে থাকা এক নাম।যার মাধ্যমে অজানার দ্বার উন্মুক্ত হয়।জানার দরজা প্রসারিত হয়।বিস্তৃতি পায় জ্ঞানের রাজ্য।পথহীন পথিক পায় পথের দিশারী।খুবই ভালো লাগছে।এতো বিশাল উত্তরের মালিক এখন বিষ্ময় অ্যানসারস যা গৌরবের যা আনন্দের।যতো বেশি উত্তর ততো বিষ্ময়ের সম্মৃদ্ধি।বিশেষ সদস্য ও সাধারণ সদস্য সকলের সম্মিলিত উত্তরে আজ এই মাইলফলকে বিষ্ময় নাম লেখাল।সকল সদস্যকে তাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা।প্রাণঢালা অভিনন্দন।বিষ্ময় এগিয়ে যাক।বয়ে আনুক সম্মৃদ্ধি।এই আশাই করি।আমীন
+5 টি পছন্দ
করেছেন (595 পয়েন্ট)
শুভেচ্ছা।।।এ দারুন রেকর্ডের জন্য।আমি মোটামুটি ১ বছর হবে BISSOY এর সদস্য।দৈনন্দিন ছোটখাট সমস্যা হলে বিস্ময়ের মাধ্যমে সাহায্য পাই।তাছাড়া বিস্ময় আমার লেখাপড়ায়ও সাহায্য করেছে।।আশা করি একদিন এই BISSOY বাংলায় সবচেয়ে বড় বিশ্ব কোষ হবে।।।
+4 টি পছন্দ
করেছেন (215 পয়েন্ট)
শুনে খুব ভাল লাগল। আসলে ৪লক্ষ উত্তর মানে ৪ লক্ষ সমস্যার সমাধান। যা আমাদের সর্বসাধারনের জন্য খুবই একটা উপকারী সাইট। শুভ কামনা রইল যেন এভাবে অনেক বছর সমস্যার সমাধান করুক এই সাইট। ভালবাসা রইল এডমিন ও সকল সদস্যদের প্রতি।
+4 টি পছন্দ
করেছেন (623 পয়েন্ট)
অসাধারণ অনুভূতি ।৪ লক্ষ সমস্যার অনবদ্য সমাধানের ওয়েবসাইটের একজন সদস্য হিসেবে, সত্যিই আমি গর্বিত, বিমোহিত ও আনন্দিত। বিস্ময়কে এতদুর এগিয়ে নেওয়ার জন্য যারা নিরলস কাজ করে যাচ্ছেন তাদের ধন্যবাদ জ্ঞাপন করছি,বিশেষ করে আরিফুল ভাইকে ।

বিস্ময়ের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করছি। 

আমিন ।             
+4 টি পছন্দ
করেছেন (4,876 পয়েন্ট)

বিস্ময় ভালোবাসার অন্য এক নাম। আমি বিস্ময়ে এসেছি খুব বেশিদিন হয়নি। কিন্তু এ কদিনেই বিস্ময়ের সাথে জড়িয়ে গেছি নিবিড় বন্ধনে। এখানকার পরিবেশ,উপকারী মানসিকতা, আমাকে প্রভাবিত করেছে। তাইতো বারবার ব্লক হয়েও বিস্ময়ের মায়া ত্যাগ করতে পারি না। আবার ফিরে আসি। বিস্ময় আমার ভালোবাসা, ভালোলাগা, ভালো হওয়ার মাধ্যম।

তাই আমিও বিস্ময়কে ভালোবাসি।


+3 টি পছন্দ
করেছেন (345 পয়েন্ট)

আমার কাছে খুব ভাল লাগতেছে, এটা খুবই ভাল একটা খবর যে নতুন নতুন প্রশ্ন হচ্ছে।তার সাথে বাড়ছে উত্তর।বিষ্ময়ের জ্ঞানের ঝুলি আরও সম্মৃদ্ধ হচ্ছে। এভাবেই যেন বিস্ময় সামনে এগিয়ে যায়।চার লক্ষ উত্তর থেকে হয় যেন আরও কোটি কোটি উত্তর।বিস্ময়ের মঙ্গল কামনা করছি।সকলে মিলে যেন বিস্ময়কে আরও সমৃদ্ধ করে তোলে। সবাইকে তাই আবার ধন্যবাদ।

+3 টি পছন্দ
করেছেন (1,079 পয়েন্ট)
আমার মনে হয় বিস্ময় কর্তৃপক্ষ প্রশ্ন করার জন্য ১ পয়েন্ট বাড়ানোর যে সিদ্ধান্ত নিয়েছে তা খুবই চমৎকার।কারণ,এতে করে বিস্ময়ে প্রতিনিয়ত প্রশ্ন বাড়তেই থাকবে এবং মানুষ আরো উপকৃত হবে।আর অনেকের মনে হতে পারে,পয়েন্ট বাড়ানোর কারণে উলোট-পালোট প্রশ্ন বেড়ে যাবে।কিন্তু উলোট-পালোট প্রশ্ন মুছে ফেলার জন্য বিস্ময় কর্তৃপক্ষ তো রয়েছেই!বিস্ময়ে যে ৪ লক্ষ উত্তর অতিক্রম করলো এ জন্য অনুভূতি খুবই ভাল এবং আনন্দের।আশা করি বিস্ময় সামনে আরো এগিয়ে যাবে।বিস্ময়ের সদস্য হিসেবে খুবই ভাল লাগছে!               
+2 টি পছন্দ
করেছেন (869 পয়েন্ট)
আমার মনে হয় এক সময় যেকোন প্রশ্নের উত্তরের জন্য কোন বই প্রয়োজন হবেনা বিস্ময় সবচেয়ে ভালো বিদ্যাকোষ হয়ে দ্বারাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

331,240 টি প্রশ্ন

422,002 টি উত্তর

131,046 টি মন্তব্য

181,015 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...