বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
109 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (15 পয়েন্ট)
কয়েকটি টিপস বলেন 

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (46 পয়েন্ট)
বেশিরভাগ মেয়েরা তাদের প্রতি interest দেখায়, যারা তাদের সম্মান করে ।সুতারাং আপনি এমন ভাষা ব্যবহার করবেন যাতে তিনি খুশি হন।
0 টি পছন্দ
করেছেন (731 পয়েন্ট)
একবারেই আপনি যে কোন মেয়ের রিপ্লাই পাবেন ১০০% এটা ভাবা আমার মতে ঠিক নয়। আপনি যদি সত্যি সত্যি কাউকে পটাতে চান তবে --হ্যা।কিছু টিপস বা কৌশল অবলম্বন করতে পারেন। ★আপনি কোন মেয়ের ম্যাসেন্জারে গিয়ে শুধু হ্যালো/হায় লিখে চলে আসলেন।কিন্তু সে রিপ্লাই করলো না, তবে আপনি কিছুদিন এর জন্য সামনে না এগিয়ে,শুধু তার প্রোফাইলটা মনে রাখলেন আর কিছুদিন পর আবারো একটু নক করলেন, এভাবে--আপনাকে সত্যি  মিস করছি। (তখন সে ৯০% রিপ্লাই করার সম্ভাবনা রয়েছে, কারণ এটা সে আশা করেনি।★আপনি যার রিপ্লাই আশা করছেন /যাকে পটাতে চান তার পোস্টগুলো দেখেন এবং এমন একটা পোস্ট বাচায় করেন যেটা দিয়ে তাকে একটু আনন্দিত করা যায়।আপনি এস এম এসে কোন হায় হ্যালো না বলেই শুরুতেই এমন একটা এস এম এস করুন -আপু সত্যি পুরুষ জাতীর প্রতি আপনার ইতি বাচক ধারণা আমাকে খুব আনন্দিত করলো। ধন্যবাদ৷ (তখনও সে কিছু বলার চেষ্টা করবে, আর আপনি এ সুযোগে কথার মুড় ঘুরিয়ে নিবেন, সে যায় বলুক, আপনি বলবেন, হায় /হ্যালো/কেমন আছেন?? এতেও আপনার জন্য ভাল কিছু আশা করা যায়৷) 

ইত্যাদি ইত্যাদি                           
0 টি পছন্দ
করেছেন (35 পয়েন্ট)
হাই, হ্যালো না লিখে বরং নিম্মের বাক্যগুলি ব্যবহার করুন, নিশ্চিত ভাবে রিপ্লাই পাবেন।

**আজ শুটিংয়ে যান নি?

**আমাকে একটু হেল্প করবেন?

**আচ্ছা, আপনি এতো সুন্দর কেন?

**আজ কলেজে এমন করলেন কেন?

**এই, আপনার মাথা ঠিক আছে?

~সময় ও ব্যক্তি বিবেচনা করে বাক্যগুলো ব্যবহার করলে আপনার কাঙ্খিত সাফল্যে আর কোন বাধা থাকবেনা॥

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

311,549 টি প্রশ্ন

401,165 টি উত্তর

123,144 টি মন্তব্য

172,710 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...