বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (295 পয়েন্ট)

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
 উভয়ই চালাক। কাউকেই কম বলা যায়না। তবে বর্তমানে মেয়েরাই বেশি  চালাক,যদিও আমি মেয়ে তবুও সত্যিটাই লিখতে হয়।মেয়েরা ইমোশনালি ব্ল্যাক মেইল করতে এক্সপার্ট, মেয়েদের এই খেলাকে বলা চলে ‘মাইন্ড গেম’। অন্যভাবে বলা চলে বেশিরভাগ মেয়ে ছেলেদের একটু বাজিয়ে দেখার জন্য এ ধরনের খেলা খেলে থাকে। এর কারণ হিসাবে বলা যায় – পছন্দের পুরুষকে নিজের নিয়ন্ত্রণে রাখা, বাড়তি মনযোগ পাওয়া, চাপ প্রয়োগ করে বিয়ে বা কমিটমেনটে রাজি করানো, নিজের অধিকার ফলানোসহ নানান রকম অদ্ভুত কারণ আছে এর নেপথ্যে। কিছু মেয়েকে দেখলে অত্যন্ত ভদ্র মনে হলেও একটি ছেলেকে বোকা বানানোর গূণ তার মধ্যে থাকেই।আসোলে সামাজিকতার সুক্ষ্ম চালগুলো মেয়েরা অনেক বেশি ভালো বোঝে,তাই মনে হয় বর্তমানে মেয়েরাই বেশি  চালাক।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
19 মার্চ 2015 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Atiqul Hoque Rubel (132 পয়েন্ট)
1 উত্তর
25 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন টেনাস (11 পয়েন্ট)

312,365 টি প্রশ্ন

401,961 টি উত্তর

123,428 টি মন্তব্য

173,094 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...