বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
34 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (74 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,449 পয়েন্ট)
শতভাগ সঠিক এবং শতভাগ ঝুঁকিমুক্ত নয়।

কারো সম্পর্কে বলার ক্ষেত্রে নীতিবাচক দিক কখনোই কেউ তুলে ধরে না ইতিবাচক দিক গুলোই ফুটিয়ে তোলে।ঠিক একইভাবে এখানেও। বিবাহ এর মতো এতো গুরুত্বপূর্ণ বিষয় কে বিজ্ঞাপন কে বিশ্বাস করা বা বিজ্ঞাপনের মাধ্যমে নির্বাচিত করা মোটেই বুদ্ধিমানের কাজ বলে আমি মনে করি না, তবে আপনি এটা করতে পারেন পত্রিকায় বিজ্ঞাপন এক ঠিকানা দেখে আপনি নিজে বিজ্ঞাপনের তথ্য সঠিক কিনা যাচাই করে দেখতে পারেন তারপর  বিবাহ এর সিদ্ধান্তে যেতে পারেন। পত্রিকায় বিজ্ঞাপনের পাত্র-পাত্রী বিজ্ঞাপন প্রক্রিয়াকে আমি নীতিবাচক বলছি না। অনেক লোকই আছেন যে সঠিক তথ্য দিয়ে  তার নিজের ছেলে বা মেয়ের জন্য পাত্র খোঁজেন, কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় বিজ্ঞাপন প্রচারে একটু বেশি লিখে ফেলেন  নিজেদের সম্পর্কে।

আপনার  আশেপাশের জেলার মধ্য হলে ওই বিজ্ঞাপন এর ঠিকানা অনুযায়ী তথ্য যাচাই করে দেখবেন সঠিক হলে তারপর বিয়ে করতে পারেন। কোনমতেই শুধু বিজ্ঞাপন এর তথ্যের উপর বিশ্বাস করে সিদ্ধান্ত নেওয়া যাবে না।
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 জুলাই "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

312,107 টি প্রশ্ন

401,698 টি উত্তর

123,421 টি মন্তব্য

172,983 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...