বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
129 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (39 পয়েন্ট)

 আমি আপনাদের কাছে অনুরোধ করছি যারা আমার student life আইডিটা বন্ধ করেছেন।প্লিজ আমার আইডিটা খুলে দেন।আমি সত্যি বলছি abid md tasdik and student life একই আইডি না।আমরা দুজন খুব ভালো ফ্রেন্ড। আমরা একই স্কুলে পড়াশোনা করি।এমনকি একই স্যার এর কাছে পড়ি।যার ফলে আমাদের প্রশ্ন প্রায় একই ধরনের। কিন্তু আপনারা মনে করেছেন এটা ডপ্লিকেট আইডি।যার ফলে student life আইডিটা বন্ধ করে দিয়েছেন।প্লিজ আমার আইডি টা খুলে দিন

       হ্যা আপনারা বলতে পারেন family 5 টা কার আইডি।আমি এই আইডিটার পাসওয়ার্ড ভুলে যাওয়ার কারণে ওইটা খুলছি।আর এখন আমার student life আইডিটা বন্ধ করে দেওয়ার কারণে আমি আবার আমার পাসওয়ার্ড ইমেইলের মাধ্যমে চেন্জ করছি।আর একটা কথা আমি নীতিমালা গিয়ে একাউন্ট বাদা গ্রস্ত হলে যেভাবে খুলে ওইভাবে করছি।কিন্তু লেখা এসেছে সার্ভার জনিত কারণে যাচ্ছে না।

        

1 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
আচ্ছা সবই তো বুঝলাম।মানলাম আপনাদের প্রাতিষ্ঠানিক দিক টা একই। কিন্তু আপনাদের ব্যক্তিগত জীবন কিভাবে এক হয়..? এই উত্তর আপনি কিভাবে দিবেন...? বেশ কয়েকবার দেখেছ এক জনের মোবাইলের সমস্যা হলে আরেকজন লেখেন "আমিও জানতে চাই"। শুধু তাই নয়,আপ্নারা প্রায়ই বিভিন্ন আইডি ব্যবহার করতেন যেগুলির বিরুদ্ধে অনেক অভিযোগ সাধারন সদস্যরাও উঠিয়েছে। মানলাম আপ্নারা একই ব্যক্তি নন,কিন্তু কিভাবে তাহলে ব্যক্তিগত লাইফ একই হয়...? 

একজন যা জানতে চায় অপরজনও তাই ই জানতে চায়। শুধু এই দুটি আইডি নয়,আপনাদের বিরুদ্ধে আরো কয়েকটি আইডি ব্যবহারের অভিযোগ পাওয়া গিয়েছে। হয়তো তাই কোনো সমন্বয়ক ভাইয়া প্রমাণ পেয়ে ব্লক করেছেন। ব্লকটি সাময়িক,দেখুন সময় উল্লেখ করা আছে।

কেউ প্রমাণ ছাড়া তো ব্লকের ক্ষমতা রাখেনা  তাইনা। অবশ্যই কোনো না কোনো  প্রমাণ পেয়েছেই। তাছাড়া আপ্নারা যেসব কাজ করছিলেন,তাতে এটা ভাবাই স্বাভাবিক যে আপ্নারা একই ব্যক্তি। "তোমার নাম কি"। এখানে উত্তর একটা ই হতে পারে,একাধিক নয়,কারণ নাম একটাই থাকে মানুষের। অথচ আপনাদের একজনের একটি প্রশ্নে অপরজন মন্তব্য করে লেখেন তারও এটাই দরকার,একবার নয় একাধিকবার এসব করেছেন। আমি অনেক বার নিজেই বার্তা দিয়ে আপনাদেরকে সতর্ক করেছিলাম, স্বীকার করেন নি। কি লাভ হল....?

আমি জানতাম না যে আপনাকে ব্লক করা হয়েছে,মাত্রই জানলাম। যদিও খারাপ লাগলো,কিন্তু অপেক্ষা করুন-ব্লক লিমিট শেষ হলে আবার ফিরে আসবেন প্রত্যাশা করছি।
করেছেন (1,438 পয়েন্ট)
Student life এর প্রশ্নে আমার মন্তব্য করাটা একেবারেই ঠিক হয়নি....আসলে জানতাম না,এই জন্য এতবড় সমস্যা হতে পারে.....
করেছেন (17,359 পয়েন্ট)
কোনো সমন্বয়ক ভাইয়াকে প্রমাণসহ অনুরোধ করতে বলেন,দোষ স্বীকার করে ভবিষ্যৎ এ আর এমন করবে না কথা দিলে হয়তো ব্লক খোলা যেতেও পারে।
করেছেন (13,708 পয়েন্ট)
students life আপনার ভালো বন্ধু হলে এই প্রশ্নে উত্তর একে অপরে প্রশ্ন করে  উত্তর দিলেন কেনো আপনারার তো ক্লাসে আলোচনা করতে পারতেন তাই না https://www.bissoy.com/1079979/

এছাড়াও আপনি একই একাউন্ট দিয়ে একে অপরের উত্তরে ডাবল ভোট দিচ্ছেন  এটা কেনো।  আর যদি আপনারা বন্ধু হোন তাহলে ফেসবুক বা ইমু বা whatsapp বা মোবাইল নাম্বার থাকতে আপনারা বিস্নয়ে কথা বার্তা বলেন কেনো। এটা কি সুধু চালাকি আপনার যে আপনারা
করেছেন (608 পয়েন্ট)
বিস্ময়ে কোন ভাই বন্ধু চলবেনা
আপনাদের সামান্য অজ্ঞতার কারনে এই জনপ্রিয় সাইট এখন প্রতিযোগিতায় পরিনত হয়েছে কে কত পয়েন্ট করতে পারে এই নিয়ে অথচ উত্তর কিংবা কর্মকান্ডে কোনরকম নিয়ম নীতি ফলো করেন না
করেছেন (1,438 পয়েন্ট)
সত্যি আমি খুবই অনভিজ্ঞ বিস্ময়ের ব্যাপারে.....যাইহোক,কোন উত্তর কিংবা মন্তব্য আর কখনো করব না.......ধন্যবাদ সবাইকে।
করেছেন (13,708 পয়েন্ট)
আপনাকে আমরা কেউ উত্তর ও মন্তব্য করতে মানা করছি না। আসলে দুইটি একাউন্ট এর মধ্যে একই কার্যক্রম দেখলে সেটা যে কেউ বলবে যে একজন চালাচ্ছে।।তবে আপনারা আলাদা আলাদা হলে উপযুক্ত পরমানরমান দেখিয়ে দিয়েন ব্লক খুলে দিবে।এতে রাগের কিছু দেখছি না আমি।
করেছেন (1,438 পয়েন্ট)
আমি একদমই রাগ করিনি......আসলে ভুল করে ফেলছি তো,তাই ভাবছিলাম যেটা পারি না সেটা বাদ দি....এখন তো একমাত্র টার্গেট জেএসসিতে ভাল রেজাল্ট করা,,তাই পড়ালেখায় ভালভাবে মন দি.....
করেছেন (39 পয়েন্ট)
আমরাতো একজন আরেকজন দেখতে কিছু জিজ্ঞেস করে তো আর প্রশ্ন করি না।আর শুধুমাত্র ও মন্তব্য করে তাই বলে কি সেটা দোষ।।আমি দুঃখিত যাই হোক আজ কে থেকে নিজেকে বিস্ময় থেকে দূরে রাখার চেষ্টা করব।আর কেউ যদি আমার কথায় কিছু মনে করে। তবে মন থেকে মাফ করে দিবেন।সামনে পরীক্ষা সকলে দোয়া করবেন।।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর
19 অক্টোবর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

312,641 টি প্রশ্ন

402,231 টি উত্তর

123,525 টি মন্তব্য

173,234 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...