বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
45 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (29 পয়েন্ট)
দেখেন আমি নিয়মিত মাসিক হয় যদিও মাঝে মধ্যে ২ বা ১ দিন পরে হয়, এখন আমি ৩ বা ৪ দিনের মধ্যে সুস্থ হয়ে যায়, এখন কথা হচ্ছে,আমরা কোন দিন থেকে সহবাস করলে সন্তান হওয়ার সম্ভাবনা বেশি থাকবে,

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,708 পয়েন্ট)

আপু আপনার এই প্রশ্নেরউত্তরে আপনাকে ভালো করে বুঝিয়ে দিয়েছি। তবে এখানেও বলছি ভালো করে পড়ে নিবেন।

যেহেতু আপনার  নিয়মিত ভাবে হচ্ছে তাহলে আপনার মাসিক হওয়ার ৯ তম দিন থেকে ২১ তম দিন পর্যন্ত এই ১৩ দিন মিলন করবেন প্রতিদিন বা একদিন পর পর সহবাস করবেন। 

অর্থাৎ  আপনার মাসিক শেষ হওয়ার পর বা আপনি সুস্থ্য হওয়ার পরের দিন থেকে ৯/১০ দিন  প্রতিদিন বা একদিন পর পর সহবাস করবেন। এবং যোনির গভিরে বীর্যপাত করিয়ে নিবেন এবং সহবাস করার পরেও ২৫/৩০ মিনিট পর্যন্ত সুয়ে থাকবেন।

মাসিক চলাকালিন সহবাস করবেন না। শুধু মাসিক শেষ হওয়ার পর থেকে সহবাস করবেন এছাড়াও এই প্রশ্নের   উত্তর টি ভালো করে  পড়বেন।

করেছেন (443 পয়েন্ট)
মাসিক হওয়ার ৯ তম দিন থেকে ২১ তম দিন পর্যন্ত

এটা ভালো করে বুঝিয়ে বলুন। অর্থাৎ এ হিসাব কি মাসিক শুরুর প্রথম দিন থেকে ধরা হয়? যেমন: মাসিক যেদিন শুরু হয়, সেদিন হলো ১ম দিন, মাসিকের শুরুর পরের দিন অর্থাৎ দ্বিতীয় দিন হচ্ছে ২য় দিন। এভাবে একের পর একদিনকে কি ৩য়, ৪র্থ দিন, ৯ম এবং ২১তম দিন ধরা হয়???
করেছেন (13,708 পয়েন্ট)
হ্যা আপনি ঠিক বলেছেন তবে মাসিক ৩০ দিন পর পর হলে  মাসিকের ১ম দিন থেকে ৮ তম দিন গুলো বাদে ৯ তম দিন থেকে ২১ তম দিন পর্যন্ত সহবাস করতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
14 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nomirosa (29 পয়েন্ট)
1 উত্তর
04 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
09 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nusrat Jahan 1990 (11 পয়েন্ট)
1 উত্তর
12 মে 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন shimla (13 পয়েন্ট)

312,694 টি প্রশ্ন

402,270 টি উত্তর

123,556 টি মন্তব্য

173,254 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...