বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
82 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
প্রেমিকা আমার ফুফাতো বোন,দুজন দুজনকে অনেক ভালোবাসি,আমি তার থেকে বয়সে বড় কিন্তু পড়াশোনায় কারণবশত  ৪ বছর পিছিয়ে আছি,

এখনো বেকার,তার বিয়ের কথাবার্তা চলছে, আবার আমরা মোটামোটি একই ফেমেলিতে হওয়ায় আমাদের বিয়ে মানবে কিনা  এ নিয়ে দিধাদন্ডে আছি,তার বাবা ফেমেলির কারও সাথে বিয়ে দিবেনা আগেই বলেছে,এই মুহূর্তে সহজে কি করা যায়  তা নিয়ে পরামর্শ চাই? 
করেছেন (632 পয়েন্ট)
ভাই পড়াশুনায় 4 বছর পিছিয়ে আছেন , সেটা বড় কথা নয়। তবে আপনি বেকার এটাই সমস্যা। এক জন পিতা কেন একজন বেকার ছেলের কাছে তার মেয়েকে তুলে দিবে??

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
প্রথমত বলি যে রক্তের সম্পর্কের কাউকে বিবাহ করা ঠিক না।  আর   আত্মীয়তার  মধ্যে  আরো আত্মীয় করলে আগের আত্মীয়তার সম্পর্ক থাকে না বা নাও থাকতে পারে। অর্থাৎ আপনারদের বিয়ের পর কোন এক কারনে বা দেনা পাওনার কারনে আপনার পরিবার ও তাদের পরিবারের সাথে  কথা কাটাকাটির মাধ্যমে সম্পর্ক বিচ্ছিন্ন হতে পারে।

ভাই এটা আমার নিজের অবিজ্ঞতা ও চোখের দেখা প্রমান। যা অনেক কয়েক জায়গায় দেখেছি ।

মানলাম আপনারা দুইজনেই দুজনকে ভালোবাসেন কিন্তু এটা সুধু মোহ হতে পারে। কিন্তু হ্যা ঐ মেয়েটির অন্য যায়গায় বিয়ে হলে কয়েক দিনের মধ্যে নিজেকে মানিয়ে নিবেন।

আর এমনিতেই আপনি ঐ মেয়ের চেয়ে অনেক পিছিয়ে আছেন আর এ কারনেই তাদের পরিবার রাজি হবে না হয়তো। 

দেখুন ভাই বিয়ে শুধু ছেলে মেয়ে দুই জনের মধ্যে হয় না তাদের সাথে ছেলে মেয়ের  দুইটি পরিবারেও বিয়ে হয়।   আপনি  ভাবছেন আপনি মেয়েটাকে বিয়ে করবেন কিন্তু আপনাদের পরিবার ভাবছে কিভাবে মেয়ের পরিবারের সাথে আপনার পরিবারে মিল হয়।

ভাই আপনার পরিবার কে জানিয়ে দিন সব কথা তারা যদি চায় তাহলে  আপনি বিয়ে করুন। তানা হলে তাকে ভুলে যাওয়াই সব থেকে ভালো হবে বলে আমি মনে করি।
0 টি পছন্দ
করেছেন (608 পয়েন্ট)
ভাই আগে আপনারা সিদ্ধান্ত নেন যে আপনারা বিয়ে করার জন্য ready । তারপর আপনি আপনার পরিবারে আগে আপনাদের কথা বলুন । রাজি করানোর চেষ্টা করুন । আপনার পরিবার যদি রাজি থাকে তবে আপনার পরিবারই মেয়ের পরিবারকে রাজি করাবে । তাই আপনি আগে আপনার পরিবারকে জানান ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,107 টি প্রশ্ন

401,698 টি উত্তর

123,421 টি মন্তব্য

172,983 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...