বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
36 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (16 পয়েন্ট)
আমি এক মেয়েকে ভালবাসি। সে জানে আমি তাকে ভালবাসি। সে আমাকে চিনে। আর সে আমাকে রাস্তায় দেখলে একবার হলেও তাকাই। তার সাথে আমি কোনদিন কথা বলিনী। কিন্তু তার সাথে FB তে চ্যাট করি । একদিন আমি তাকে প্রপোজ করলে সে বলে আমি পারব না আমার BF আছে। আমি তার BF এর নাম জিগ্গাস করলে সে বলে তার BF শহরে । তার BF থাকার পরেও সে আমার সাথে চ্যাট করে। আর আমি কয়েকদিন চ্যাট না করলে সে আমাকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দেয় পৃথিবীর মানুষগুলো স্বাথপর, আর বলে সে FB তে আসলে আমি নাকি চলে যায়। সে কি আমাকে ভালবাসে?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,329 পয়েন্ট)
হতে পারে মেয়েটি আপনাকে ভাল বন্ধু মনে করে,তাই এসব করে। আবার কিছু কিছু মেয়ে আছে যারা বিএফ থাকার পরেও অন্যের সহানুভূতি কুড়াতে চায়,হতে পারে সে আপনাকে পছন্দ করে। আবার হতে পারে তার বিএফ নেই,অর্থাৎ সে আপনাকে মিথ্যে বলেছে কোনো কারণে। উত্তম হয় আপনি সরাসরি তাকে জিজ্ঞাস করুন এসবের কারণ। যদি সত্যিই তার বিএফ থাকে তাহলে তাদের মাঝে আপনার না থাকাই উত্তম।মেয়েটি যে আপনাকে কেবল ভালবাসে তা নয়,ভাললাগা থেকেও এসব হতে পারে।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

341,697 টি প্রশ্ন

434,865 টি উত্তর

135,960 টি মন্তব্য

184,327 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...