বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
56 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি একটা মেয়েকে খুব ভালবাসি।৪ বছর আমাদের রিলেশন।৩ বার ফিজিক্যাল রিলেশন ও হয়ছে।এখন ওর বাবা আমাকে মেনে নিচ্ছে না।অন্য জায়গায় বিয়ে দিয়ে পেলতে চায়।মেয়ে ও রাজি হয়ে যাচ্ছে বাবার কথায়।এখন আমার কি করার আছে দয়া করে বলবেন??

1 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
যেখানে মেয়ে নিজেই রাজি সেখানে আপনি জোর করে তো তাকে বিয়ে করতে পারবেন না তাইনা। কাজেই উত্তম হয় ঝামেলা না করে এই সিদ্ধান্তকেই মেনে নেয়া।আপনি আপনার ফ্যামিলিকে ব্যাপারটি বলুন এবং মেয়ের ফ্যামিলির সাথে আলাপ করতে বলুন,দেখুন তারা কি বলে। আপনি মেয়েটিকে আরেকবার বোঝান। দেখুন কাজ হয় কিনা।।

যদি কিছুতেই কাজ না হয়,তাহলে তার সুন্দর ভবিষ্যৎ কামনা করে তাকে ভুলে যাওয়াই উত্তম হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
2 টি উত্তর
05 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মানিকুর রহমান (169 পয়েন্ট)
6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (14 পয়েন্ট)
1 উত্তর

312,351 টি প্রশ্ন

401,936 টি উত্তর

123,471 টি মন্তব্য

173,084 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...