বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
32 জন দেখেছেন
"চাকুরী" বিভাগে করেছেন (99 পয়েন্ট)
আমি গার্মেন্টস এ মেকানিক্স শিখছি।এ মাসের এক তারিখ থেকে জয়েন করেছি।কিন্তু মন বসাতে পারছি না।একটার পর একটা নতুন কাজ আসে।মাথায় ধরে না।মাথা কেমন যানি করে।মনে হয় এ কাজ আমার দ্ধারা সম্ভব না।শুধু মেশিনের কাজ।মন খারাপ থাকে।গার্মেন্টস মেশিনের কি ঘের ঘের শব্দ বিরক্তি লাগে।কি করতে পারি বলেন তো প্লীজ?

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (17,356 পয়েন্ট)
আপনি আপনার যোগ্যতানুসারে অন্য কোনো চাকুরী সন্ধান করতে পারেন, যদি এই চাকুরী ভাল না লাগে। আর তা না হলে আপনি চাকুরীস্থলে সবার সাথে ভালভাবে মিশে থাকার চেষ্টা করুন,সেখানে সবার সাথে বন্ধুত্ব্ব করুন। কাজটিকে পেশা হিসেবে না নিয়ে আনন্দের সাথে করার চেষ্টা করুন,দেখুন আপনার মধ্যে আর এমন খারাপ লাগা কাজই করবে না।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

313,947 টি প্রশ্ন

403,481 টি উত্তর

124,035 টি মন্তব্য

173,829 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...