বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
59 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (295 পয়েন্ট)

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (2,948 পয়েন্ট)
আপনি উক্ত মেয়ের সাথে সকল প্রকার দেখা করা বা যোগাযোগ করা বন্ধ করেদিন, উক্ত মেয়ের সকল স্মৃতি ডিলেট করে দিন নয়ত ফেলেদিন। কখন উক্ত মেয়েকে নিয়ে চিন্তা করবেন না, এই মেয়ের চিন্তা মাথায় আসলে অন্য কিছু চিন্তা করুন এই চিন্তা ত্যাক করুন। সবসময় নিজেকে ব্যাস্ত রাখুন, সবসময় নিজের কাজ করুন, ক্যারিয়ার নিয়ে চিন্তা করুন, সবসময় বন্ধুদের সাথে হাসিখুশি ভাবে সময় কাটান। পরিবারের সাথে হাসি মুখে সময় কাটান। সবসময় ধর্মের প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে ধর্মীয় কাজ করুন। আশাকরি এইভাবে কিছুদিন চলতে থাকলে আশাকরি আপনার সবকিছু স্বাভাবিক হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (46 পয়েন্ট)
সমস্যা দেখে পালিয়ে গেলে এতে সমাধান আসে না ।আগে আপনার নিজের সাথে ব্যাপারটা নিয়ে বোঝা পড়া করতে হবে ।আসলে এটা কেন হচ্ছে তা নিজেকে জানতে ও বুঝতে হবে ।আর ঘাবড়ে না গিয়ে শান্ত হয়ে সমস্যার সমাধান কি হতে পারে তা চিন্তা করতে হবে ।এখানে আপনি আপনার পরিবারের কোন সদস্য, যার সাথে আপনি খুব close তার সাহায্য নিতে পারেন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,356 টি প্রশ্ন

401,941 টি উত্তর

123,472 টি মন্তব্য

173,092 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...