বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন (16 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (507 পয়েন্ট)
এটা অনেক সময় মনের ভূল আবার অনেক সময় দেখা যায় খারাপ জ্বিন এই রকম সমস্যা করে থেকে। তাই নিজেকে সব সময় একটিভ রাখুন। মনের ভূল হলে কেটে যাবে আর যদি অন্য কিছু হয় তাহলে আয়াতুল কুরসি পরে ঘুমান। ভাল ফল পাবেন ইনসাল্লহা।
0 টি পছন্দ
করেছেন (281 পয়েন্ট)
ভালো  একজন হুমিয়োপ্যাথিক ডাক্তার দেখান।  
0 টি পছন্দ
করেছেন (16 পয়েন্ট)
এ রকমটা আমার ছোট থেকে প্রায় রাতে হতো, কিন্তু এখন তেমন একটা হয়না। আসলে ছোট থেকেই আমার হরর বিষয়ে বেশি ভাবনা চিন্তা ছিল। যেমন রাত জেগে ভুত ফ.ম মুভি ইত্যাদি। আর এটাই মাথার ভিতর ঘুরপাক খেত। রাতে ও ভয়ের স্বপ্ন দেখতাম। আপনার এমনটা অভ্যাস যদি থাকে তাহলে অভ্যাস পরিবর্তন করুন। আর রাতে ঘুমানোর আগে ওজু করে আল্লাহর নাম নিয়ে শোন আর একটা কাজ করতে পারেন এটা আমার হুজুর এর থেকে শেখা বেশি সমস্য হলে মাথার কাছে টুপি তজবি রেখে ঘুমাতে পারেন ইংশাআল্লাহ ঠিক হয়ে জাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

312,717 টি প্রশ্ন

402,283 টি উত্তর

123,559 টি মন্তব্য

173,265 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...