বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
63 জন দেখেছেন
"টিউটোরিয়াল" বিভাগে করেছেন (32 পয়েন্ট)
আমি আমার যাবতীয় কাগজ পত্রাদি যেমন পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড, অ্যাডমিট কার্ড, প্রশংসাপত্র, সার্টিফিকেট ইত্যাদি যত দরকারি কাগজপত্র আছে সবগুলোর ডিজিটাল কপি কিভাবে মেমোরি কার্ড বা পেনড্রাইভে সংরক্ষণ করতে পারি? আমি এটা করতে চাচ্ছি এজন্য যে, দূরে কোথাও গেলে যদি আমার কাগজপত্রগুলো দরকার পড়ে তবে কোন প্রিন্টের দোকান থেকে আমি প্রিন্ট করে নিতে পারব। কেউ হয়তো ছবি তুলে রাখার কথা বলতে পারেন। কিন্তু আমি ছবি তোলার বিকল্প পন্থা যাচ্ছি। কারন ছবিটা প্রিন্ট নিতে গেলে লেখা গুলো স্পষ্ট আসে না।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (846 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
ভালো কামেরা দিয়ে ছবি তুলে ড্রাইভ এ সেভ করে রাখুন। অথবা কোনো কম্পিউটার এর দোকান থেকে অ্যাডমিট বা রেজিস্ট্রেসন কার্ডটি স্ক্যান করে পিডিএফ আকারে নিয়ে নেন। তারপর সেই পিডিএফ গুলো আপনার কাছে সংরক্ষণ করুন।
0 টি পছন্দ
করেছেন (13,702 পয়েন্ট)
ভাই খুব সহজ পদ্ধতি অবলম্বন করুন যা হলো আপনি কোন কম্পিউটার দোকান থেকে আপনার যাবতীয় কাগজ গুলো প্রিন্ট করে আপনার মেমোরিতে নিন তার পর সেই ফাইল গুলো আপনার গুগল ড্রাইভ এ আপলোড করে রেখে দিন । পরবর্তীতে প্রয়োজন হলে ড্রাইভ থেকে ডাউনলোড করে বের করতে পারবেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
07 জুলাই "টিউটোরিয়াল" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saik Ahammad (32 পয়েন্ট)
4 টি উত্তর
04 ফেব্রুয়ারি 2016 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Daud Hossain (20 পয়েন্ট)

322,865 টি প্রশ্ন

413,414 টি উত্তর

128,109 টি মন্তব্য

177,799 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...