বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
54 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
করেছেন (5,186 পয়েন্ট)
নিশ্চই আপনার সাথে বিস্ময়ের কোন শত্রুতা নেই? যদি না'ই থাকে তবে আপনাকে কেন অযথা ব্লক করা হবে?  নিশ্চই আপনাকে অন্যায়ভাবে ব্লক করা হচ্ছেনা। আপনি বার বার নীতিমালা বহির্ভূত কাজ করছেন বিধায় আপনাকে ব্লক করা হচ্ছে। নিশ্চই নীতিমালার আওতায় থাকলে বিস্ময় আপনাকে ব্লক করবেনা।  আর আপনার উত্তর গুলো লুকানোর প্রয়োছন নেই। বরং নীতিমালা মেনে উত্তর করতে থাকুন, বিস্ময়কে সমৃদ্ধ করুন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,953 পয়েন্ট)
দেখুন বিস্ময়ে কারো উত্তর অন্যায়ভাবে লুক্কায়িত করা হয় না, বা অন্যায় ভাবে কাউকে ব্লক করা হয় না । এই সাইটে যারা এডমিন আছে সবাই যোগ্যতা সম্পূর্ণ, হয়ত আপনি কোনো ভুল করেছেন যার জন্য আপনাকে ব্লক করা হয়েছিল। আশাকরি আপনি বিস্ময়ের নিয়ম মেনে চললে আপনাকে আর ব্লক করা হবে না।
করেছেন (3,614 পয়েন্ট)
যারা নিজের ভুল বুঝতেই পারেনা,স্বীকার করতে চাইনা। নিজেকেই সর্বদা সঠিক মনে করে তারাই কেবল এমন অভিযোগ করে। আমাদের করার কিছু থাকেনা। রবীন্দ্রনাথ এর সেই গানটা "তোরা যে যাই বলিস ভাই, আমার সোনার হরিণ চাই" বোঝানোই যাইনা যে সোনার কোন হরিন নাই। তেমনি অবস্থা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,638 টি প্রশ্ন

402,225 টি উত্তর

123,525 টি মন্তব্য

173,234 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...