বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
22 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (13 পয়েন্ট)

আমি ক্লাস ৯ম পড়ি।বয়স ১৭ বছর।এখন আমার সমস্যা গুলি-

১।আমার দিন দিন পড়ার প্রতি মন চটে যাচ্ছে।

২।আমাকে নিয়মিত স্কুল যেতে ইচ্ছে করে না।

৩।আমার উচ্চতা মাত্র ৫ফুট।
৪।আমার বাম পায়ের তুলনায় ডান পা লম্বা লাগে। 
৫।কথা বলার সময় তোতলা হয়ে যাচ্ছি বা আটকে যাচ্ছি।
৬।কোনো প্রাইভেট পড়ি না।
৭।সবসময় বাড়িতে থাকতে ইচ্ছে করে।
৮।বন্ধুরা বাসায় ঘুরতে যাওয়ার জন্য ডাকতে আসলে,আমি যায় না।
৯।আমার একটা সমস্যা যেতে না যেতেই,আরেকটা সমস্যা চলে আসে।
১০।আমার হস্তমৈথুনের অভ্যাস আছে।
১১।আমার ছোট উচ্চতার জন্য চিন্তিত থাকায় গত বছর jsc exam এ A+ পাই নি।Psc তে A+ পেয়েছিলাম এবং ভালো ছাত্র ছিলাম।আর পড়ার প্রতি প্রবল মনোযোগ ছিল।কিন্তু বর্তমানে নাই।

সবশেষে আপনাদের কাছে আমার একটাই অনুরোধ যে,উপরিউক্ত সমস্যাগুলোর কথা চিন্তা করে এবং পয়েন্ট আকারে যেসব সমস্যার কথা বলেছি সেগুলো সব প্রশ্নের সমাধান দিলে আমি আপনাদের নিকট অনেক কৃতজ্ঞ থাকব। 
প্লিজ আমার বড় ভাইয়া ও আপুরা আপনারা যতটুকু পারেন উত্তর দেওয়ার চেষ্টা করবেন???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,255 পয়েন্ট)
বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি এবং আপনার সমস্যা গুলো দেখে আমিও ক্লিয়ার হলাম।আপনার উক্ত সমস্যা গুলো আমারো ছিলো আমি ৬ বছর ধরে হৈস্তমুইথুন করে আসছিলাম যার কারোনের আপনার যে সমস্যা গুলো হচ্ছে ঠিক আমারো একই রকম সমস্যা হয়েছিলো পড়ে গুগল সার্চ এবং ডাক্তারের পরামর্শ নিয়ে যানতে পাড়ি এই সমস্যা গুলো অতিরিক্ত হৈস্তুমুইথুন করার কারোনে হচ্ছে।তার পর আমি হৈস্তমইথুন করা ছেরে দেই এবং হামদর্দের ডাক্তারের চিকিৎসা নেই ডাক্তারের পরামর্শ অনুযায়ি ঔষধ সেবন করি এবং এখনো করতেছি। এখন আমি আপনার উক্ত সমস্যা গুলো দেখে কিছুটা রেহাই পেয়েছি। তাই আপনাকেও বিশেষ ভাবে বলতেছি আপনি হৈস্তমইথুন করা ছেরে দিন আশা করি আপনি আপনার সমস্যা গুলো থেকে মুক্তি পাবেন। পরিশেষে আবারো বলতেছি আপনার উক্ত সমস্যা গুলোর কারন হচ্ছে অতিরিক্ত হৈস্তমইথুন করা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 জুন "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ariy (409 পয়েন্ট)
0 টি উত্তর

321,944 টি প্রশ্ন

412,298 টি উত্তর

127,665 টি মন্তব্য

177,410 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...