বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
57 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (608 পয়েন্ট)
ভাই আপনি যখন sms দেন তখন সেও আপনার sms এর reply দেয় । মেয়েরা কিন্তু সব ছেলেদের sms এর reply দেয় না যেহেতু আপনাকে reply দেয় তাহলে বুঝতে হবে সেও আপনাকে পছন্দ করে । তাই আপনি দেরি না করে তার সাথে সামনা সামনি দেখা করে আপনার মনের কথাগুলো বলে ফেলেন ।
0 টি পছন্দ
করেছেন (165 পয়েন্ট)
যখন আপনি তাকে পছন্দ করেই ফেলেছেন তখন আপনাকে বলেই দেওয়া উচিত। আর আমি বুঝতে পারছি আপনি তার ছবি এখনও দেখেন নি। কারন বার্তায় ছবি দেখা যায় না। তারপরেও কথায় সে আপনার মন চুরি করে ফেলেছে।

আপনি তাকে বলুন আর তার জবাবের অপেক্ষায় থাকুন। সে যেটা হয় একটা বলবে। হ্যাঁ অথবা না। হ্যাঁ বললেও সে আপনার, না বললেও সে আপনার। কারন এই ব্যাপারগুলোতে মন জয় খুবই তাড়াতাড়ি হয়।

দেখা যাচ্ছে আপনি তাকে পছন্দ করেছেন কিন্তু সেও আপনাকে পছন্দ করে। আপনি যেমন বলতে পারেন না সেও তেমনি বলতে পারে না। শেষে ধরা পড়ছে Hide love এজন্য আপনাকে বলাই উচিত।

''সোচতি হো কিয়া, লাভ কে লিয়ে জাব দিল তাড়াপতি হ্যায়। বোলদো আপনা খাহিশ আপনা পিয়ারা সে''

ম্যায় তো সামাঝতা হুঁ তুম কৌন হো, আপনা দিল কি বাত মাত ছুপাও।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,351 টি প্রশ্ন

401,936 টি উত্তর

123,471 টি মন্তব্য

173,084 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...