বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
52 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
আমরা দুজন দুজনকে পাগলের মতো ভালবাসি।আমার gf এর পরিবারের অবস্থা খুব বাজে রকমের।আমার জিএফ এর মা অনেক আগে মারা যায় তারপর তার বাবা আরেকটা বিয়ে করে কিছুদিন আগে তিনি তার স্বামিকে ডিভোর্স দিয়ে চলে যান।আর ওদের পরিবারের ব্যাকগ্রাউন্ড খুবই বাজে আগে যানতাম না কিন্তু এখন সব যান্তে পেরেছি। ওদের পরিবার কে আমার বাসা থেকে কখনো মেনে নিবে না কারণ ওরা নিম্ন-মধ্যবিত্ত।  

এই মুহুর্তে আমার কি করা উচিত।আমি এখন ছাত্র আমার জিএফ খুব প্রেশার দিতেছে বিয়ে করার জন্য।একবার ভাবতেছি বিয়ে করব আরেকবার ভাবতেছি আমার আর এ রিলেশন ব্রেকাপ করা উচিত।

আমি এখন কি করব  প্লিজ বলবেন কেউ............ ....   

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (147 পয়েন্ট)
আপনার পরিবারকে রাজি করাবেন আর তাড়াতাড়ি বিয়ে করবেন।আর আপনি যদি মেয়েটিকে ভালোবাসেন তাহলে ব্রেকআপ করবেন কেন?
0 টি পছন্দ
করেছেন (2,948 পয়েন্ট)
অবৈধ এবং অনৈতিক কাজে কোনো কল্যাণ নেই, যদিও অল্পসময়ের জন্য সুখ পাওয়া যায়। আপনি এখন ছাত্র মানুষ আপনার উচিত প্রেম ভালোবাসা থেকে দূরে থাকা, আর বিয়ের বয়স হলে পরিবারকে সঙ্গে নিয়ে ভালো মেয়ে দেখে বিয়ে করা। আপনার gf কে বিয়ে করলে হয়ত আপনার বাবা-মা অনেক কষ্ট পেতে পারে তারপরও আপনার এখন পর্যন্ত বয়স হয়নি, তাই এখন আপনার উচিত উক্ত মেয়েকে ভুলে যাওয়া। আর ক্যারিয়ারের প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে ক্যারিয়ার গঠন করা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
10 মে "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

312,345 টি প্রশ্ন

401,932 টি উত্তর

123,470 টি মন্তব্য

173,084 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...