বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
104 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (102 পয়েন্ট)
অামি যাকে নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসি সে এখন অার অামায় ভালোবাসে না ওর মায়ের কথা শুনে অামায় বলে অামার সরকারি চাকরি হলে বিয়ে দেবে ওর বাবা মা তা না হলে দেবে না৷ 

ওর বাবা মাকে ও নাকি কষ্ট দিতে পারবে না।

অার এ দিকে অামার  মা অামার ফুফাতো বোন কে বিয়ে করার জন্য চাপ দিচ্ছে। অামার ফুফিও ওনার মেয়েকে দিতে চায়৷  

কিন্তু অামি অাগেই বলেছি যে নিজেদের মধ্যে বিয়ে করব না।

অার অামার ফুফিকে অামি অনেক ভালোবাসি হয়ত ওনার মেয়েকে বিয়ে না করলে উনি অনেক মন খারাপ করবে কিন্তু অামি যে ওকে বিয়ে করতে পারব না নিজেদের মধ্যে বিয়ে করলে অনেক সমস্যা৷ অার অামি অামার ভালোবাসার মানুষকে পেতে চাই সেটাও মনে হয় হবে না সরকারি চাকরি নেই বলে। 

ওকে না পেলে অামি অন্য কোথাও বিয়ে করব কিন্তু অামার মা অামার ফুফাতো বোন কে বিয়ে করতে বলছে শুধু।  বুজতে পারছি না অামি প্লিজ উত্তম সমাধান দিন। 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (19 পয়েন্ট)
আপনি এখন বিয়ের চিন্তা বাদ দিয়ে নিজের ক্যারিয়ার গড়ুন। আপনি নিজে সাবলম্বি হয়ে একজন যোগ্য নারী কে নিজের স্ত্রী করুন।যেহেতু প্রেমিকা এখন ই তার পরিবারের দোহাই দিচ্চে। পরে হয়তো তার আরও চাহিদা পুরুন করতে আপনি বাধ্য থাকবেন। মনে রাখবেন যে সংসার করার স্বপ্ন নিয়ে প্রেম করে সে কখনই আপনাকে কোনো কিছু নিয়ে বাধ্য করবে না।আর আপনার উচিত সরাসরি আপনার ফুপু কে না জানিয়ে আপনার পরিবার থেকে কারো মধ্যে দিয়ে জানিয়ে দেওয়া যে আপনি এখনো বিয়ের চিন্তা করছেন না।ক্যারিয়ার ঠিক করে তারপর বিয়ে করবেন তার আগে না।
0 টি পছন্দ
করেছেন (39 পয়েন্ট)
ভাই জোর করে কোন কিছু পাওয়া ভাল না,,,,আর পাওয়া যায় ও না সহজে,,,,যদি ও পাওয়া যায়। তার আর সুন্দর থাকেনা কিছুই? মা বাবার কথা শুনুন ইহকাল পরকাল দুজায়গায় ই শান্তি পাবেন,,,,সব ছেয়ে বড় বিষয় হচ্ছে আপনাকে এখন শক্ত হতে হবে,,,,,আর ৫ওয়াক্ত নামায পাড়ুন ,,,আল্লাহ কে শরণ করুন দেখবেন আস্তে করে সব ঠিক হয়ে যাবে।।
করেছেন (23 পয়েন্ট)
দেরি না করে এখন থেকে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করুন সাথে বেশি বেশি নফল ইবাদত  যেমন জিকির নামাজ কুরআন তেলাওয়াত দান সদকা দোয়া মুনাজত বেশি বেশি করুন গুগল থেকে সার্চ দিয়ে মুফতী মনসূরুল হক সাহেব এর একটা ব‌ই আছে ( বিপদ আপদ বালা মুসিবতে সান্ত্বনা ও পুরস্কার) নামক ব‌ইটি পড়ুন আর আপনি আপনার আসে পাশে কোন আল্লাহ‌ওয়ালা আলেমের কাছে গিয়ে সমস্যা টা খুলে বলেন ইনশাআল্লাহ আসাকরি আপনার জন্য আসমান থেকে ভালো ফায়সালা আসবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
29 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন পিয়াস32 (14 পয়েন্ট)
1 উত্তর
27 ডিসেম্বর 2016 "ঈমান ও আক্বীদা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোশাররফ হোসেন মিঠু (20 পয়েন্ট)
1 উত্তর
23 জুলাই 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ছাব্বির হাসান শুভ (11 পয়েন্ট)

321,388 টি প্রশ্ন

411,596 টি উত্তর

127,459 টি মন্তব্য

177,153 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...