বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (96 পয়েন্ট)
অামাদের রিলেশন ৩মাস হয়ে গেলো। ও অামায় অাগে সত্যি অনেক ভালোবাসতো অনেক। 

এখন ওর বাবা মা সবাই জেনে গেছে। ওর বাবা মা অনেক সচেতন ওকে নিয়ে, অনেক শাসনে রাখে। অামি ওর প্রথম প্রেম, ও বাবা মায়ের প্রথম মেয়ে। ওর বাবা মার অনেক ইচ্ছে ওকে মার্স্টার্স পর্যন্ত পরাবে তারপর নাকি বিয়ে দেবে অথবা ভার্সিটিতে উঠে দিতে পারে।

ও অামায় অাগে অল টাইম কেয়ার করতো, অামাকে খুব লাভ করতো। অামাকে অাদরো দিতো অাগে। অামায় কথা দিয়েছে অানেক বার যে অামাকেই বিয়ে করবে অামায় ভুলবে না কখনো। ও এখন শুধু বলে যে ওর বাবা মাকে কষ্ট দিতে পারবে না।  কিন্তু এখন ওর অাম্মুর কথা শুনে অামাকে ভুলে যাচ্ছে, 

অামাকে বার বার বলে এই সম্পর্ক অার রাখবে না৷

 ও বলে অামার বন্ধু হয়ে থাকবে শুধু। 

এখন অামি কিভাবে থাকব ওকে ছারা। অামি কিছুতেই থাকতে পারছি না৷ ওকে ভুলতেও পারবো না অামি জীবনে।

 কদিন পরেই নাকি ওর মা ফোন নিয়ে নেবে অার দেবে না৷

 ও সামনে বার এসএসসি দেবে, মনে হয় এসএসসি পরীক্ষা পর্যন্ত অার কথা হবে না। অামার এখনি খুুুব কষ্ট হচ্ছে। 

অামি কিভাবে এতদিন থাকব কথা না বলে৷ এতদিন কথা না বললে অামার প্রতি ওর কোন মায়া থাকবে না। ওকে অামি খুব ভালোবাসি খুব, ওকে ছারা অার কাউকে ভাবতে পারি না৷ ওকে হারাতে চাই না অামি জিবনের চেয়ে খুব লাভ করি ওকে।

কোন কাজেই অামার মন বসে না ওর চিন্তায় শুকিয়ে যাচ্ছি।  

এমন অবস্থায় অামার কি করা উচিত৷ ওর বাবা মা বলে অামার সরকারি চাকরি হলে বিয়ে দেবে নাহলে দেবে না৷ 

প্লিজ সাজেস্ট মি। অামি কিভাবে ভালো থাকবে ওকে ছারা বলে দিন অার যাতে সরকারি পেতে পারি তারজন্য কিভাবে পড়াশুনা করতে হবে? অামি এখন অনার্স ৩য় বর্ষে।

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (65 পয়েন্ট)
প্রত্যেক প্রেমিক ই বোঝে হারানোর কষ্ট কি।আপনার বক্তব্য অনুসারে বোঝা যাচ্ছে আপনি মেয়েটকে কতটুকু ভালোবাসেন।দেখুন মেয়েটি যদি তার ভালোবাসা ভুলে গিয়ে থাকতে পারে আপনি কেন পারবেন না?আমরা ছেলেরা একটু বেশি আবেগি।যার জন্য কিছু কিছু ক্ষেত্রে আমাদের চরম মূল্য দিতে হয়।খুব কষ্ট হলে নিরবে কাদবেন।কিন্তু মেয়েটি যেন বুঝতে না পারে।মেয়েটির সামনে এমন ভাবে চলবেন যেন মেয়েটি মনে করে আপনিও তাকে ভুলে গেছেন বা ভুলে থাকার চেষ্টা করছেন।মনে রাখবেন মাইনাসে মাইনাসে প্লাস হয়। ফিরে আসলে তো ভালো কথা না আগবাড়িয়ে ভালো বাসা দিতে যাবেন না।মনে রাখবেন একতরফা ভালোবাসা শুধুমাত্র কষ্টই দেয়।যদি সে ফিরে না আসে তার স্মৃতি মুছে ফেলুন।বন্ধুদের সাথে সময় দেন।খুববেশি মনে পড়লে একটু পরিশ্রম করুন তাতক্ষণিক ফল পাবেন।
0 টি পছন্দ
করেছেন (106 পয়েন্ট)
আপনার জন্য আমার খুব দুঃখ হচ্ছে।সত্যি এই পৃথিবীতে কত সহজ একজন আরেকজনকে ভুলে যাওয়া।কিন্তু আপনি যেহেতু আপনার মনপ্রাণ দিয়ে তাকে ভালোবেসেছেন সেহেতু কষ্ট পাওয়াটাই স্বাভাবিক।আর এজন্য আপনাকে শুধু এই কাজটাই করতে হবে।আপনি বর্তমান কিছু সময়ের জন্যে তাকে ভুলে যান।ভালো করে পড়ালেখা করুন।ব্যাস্ত থাকার চেষ্টা করুন।একা যখন থাকবেন তখন ফেসবুক , চ্যাটিং করুন।নাহলে টিভি দেখুন।আর তার নাম্বার ব্লাকলিষ্টে রেখে দিন।এভাবে কিছু সময় গেলে দেখবেন যে আপনি তাকে ভুলে যেতে সক্ষম হয়েছেন।আর যদি আপনি ব্যার্থ হন তাহলে আপনি নিজের পায়ে দাড়ানোর জন্য পরিশ্রম করুন।শুধু মনে রাখবেন পরিশ্রমই সৌভাগ্যের চাবিকাঠি।আশা করি আপনি সফল হবেন।ধন্যবাদ। *******Good Luck********

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,364 টি প্রশ্ন

401,961 টি উত্তর

123,427 টি মন্তব্য

173,094 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...