বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
59 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
করেছেন (672 পয়েন্ট)
কি নাম আছে.... উল্লেখ করুন...!!

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (118 পয়েন্ট)
ভোটার হওয়ার জন্য আবেদনএর ক্ষেত্রে আপনার জন্ম সনদ টাই প্রাধান্য দেয়া হবে,কিন্তু হালনাগাদকারী ব্যাক্তি কে ব্যাপার টা বুঝিয়ে বললে, আশা করি সমস্যা সমাধান হয়ে      যাবে।    
0 টি পছন্দ
করেছেন (15 পয়েন্ট)
আপনি আপনার সার্টিফিকেটের নাম বানান সহ, ভোটার হালনাগাদ কারীর কাছে দিন।
0 টি পছন্দ
করেছেন (1,718 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনার জন্মনিবন্ধন আর সার্টিফিকেটের সকল বায়োডাটা যেমন জন্মতারিখ যদি মিল না থেকে তাহলে আপনি ভোটার আবেদন করতে পারবেন না । আপনি যদি শিক্ষিত না হয়ে থাকেন সেক্ষেত্রে কেবল জন্মনিবন্ধন দিয়েই ভোটার হতে পারবেন । শিক্ষাগত সনদ ও নিবন্ধন দিয়ে ভোটার হতে চাইলে অবশ্ব্যই জন্মনিবন্ধনের সাথে সার্টিফিকেটের মিল থাকতে হবে, আপনার হয়ত মিল নেই তাই ভোটার আবেদন করতে পারছেন না । প্রথমে সার্টিফিকেট অনুযায়ি জন্মনিবন্ধন সংশোধন করে মিল করুন এরপরে ভোটার আবেদন করুন । সকল সমস্যা এড়াতে আপনার বায়োডাটা, সনদ এবং প্রয়োজনীয় সব ডুকুমেন্ট মিল রাখুন । আশাকরি বিষয়টি বোঝাতে পেরেছি ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,429 টি প্রশ্ন

402,011 টি উত্তর

123,448 টি মন্তব্য

173,134 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...