বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
60 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,494 পয়েন্ট)
একজন পুরুষ মানুষের মুখের অবাঞ্ছিত লোম বলতে আপনি কি বুঝিয়েছেন ?  আমি ঠিক বুঝতে পারছি না। যাইহোক আপনি যদি গোঁফ, দাড়ি এ জাতীয় কিছু বুঝিয়ে থাকেন তাহলে কোন প্রকার মলম, ক্রিম বা তরল মেডিসিন ব্যবহার না করে ক্লিন সেভ করা সব থেকে উত্তম, আপনার বয়স যদি খুব কম হয়ে থাকে এবং সেভ করতে না চান সেক্ষেত্রে মেশিন ব্যবহার করে ছাটাই করতে পারেন। আপনি যদি অন্য কোন কিছু বুঝিয়ে থাকেন  অবাঞ্ছিত লোম বলতে অনুগ্রহ পূর্বক সেটি যথাযথভাবে মন্তব্যে পেশ করুন।
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)

আপনি যেকোনো হেয়ার রিমুভার মেশিন দিয়ে এই লোমগুলি তুলতে পারেন। এছাড়া চিনি এবং লেবুর রস এর মাস্ক বানান এভাবেঃ লেবুর রস ও চিনি আধাকাপ জলের সাথে মিশিয়ে মিশ্রণটি গরম করুন।ফুটানো হয়ে গেছে ঠাণ্ডা করে মুখে লাগাবেন এবং ৩০মিনিট পর মালিশ করে ধুয়ে ফেলবেন। প্রতিদিন এটি ব্যবহারে ধীরে ধীরে লোম দূর হয়ে যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
30 জানুয়ারি "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তোফায়েল বেপারী (11 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
13 সেপ্টেম্বর 2018 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Imad ali (11 পয়েন্ট)
1 উত্তর
25 মার্চ 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তাওসিফ (199 পয়েন্ট)

312,638 টি প্রশ্ন

402,225 টি উত্তর

123,525 টি মন্তব্য

173,234 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...