বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
81 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
আমার বন্ধুর নামে ওর বউ নারী নির্যাতন মামলা দিয়ে ওকে এরেস্ট করেছে ২/৩/৪ নং আসামি বন্ধুর ফ্যামিলির মেম্বার আর ৫ নং আসামি দিয়েছে আমাকে অথচ ওদের কোন ব্যাপারে কোনদিন হস্তক্ষেপ করিনি তাছাড়া আজ প্রায় ৪ মাস বন্ধুর সাথে আমার কোন যোগাযোগ নাই।এখন আমার কি করণীয় দয়া করে জানাবেন।     

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
যেহেতু তারা মামলাটি করেই ফেলেছে এখন তো আপনাকে মামলার অধীনে থাকতেই হবে।যেহেতু আপনার বিরুদ্ধেও থানায় মামলা হয়েছে, তাই এজাহারের কপিটি সংগ্রহের চেষ্টা করুন এবং আইনজীবীর সঙ্গে আলোচনা করুন। তদন্তকারী কর্মকর্তা আপনার বিরুদ্ধে অভিযোগটির সত্যতা না পেলে আপনাকে নির্দোষ দেখিয়ে চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করবেন।
0 টি পছন্দ
করেছেন (100 পয়েন্ট)
মামলা যেহেতু হয়েই গিয়েছে আপনি এখন এজাহার এর কপি সংগ্রহকরে শুনানিরদিন আপনার পক্ষে যথাযথ প্রমাণ সাপেক্ষে আপনি মামলা খারিজ করার  আবেদন করতে পারেন, এবং মিথ্যা নারী নির্যাতন মামলা করলে,মামলা কারীর ৭ বছরের দন্ড হতে পারে    

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 এপ্রিল "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর
05 মার্চ 2014 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ferdausi (10,983 পয়েন্ট)
0 টি উত্তর
28 জুলাই 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাঈদ ইউ জামান (11 পয়েন্ট)

311,619 টি প্রশ্ন

401,214 টি উত্তর

123,171 টি মন্তব্য

172,742 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...