বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
74 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার নাম আকাশ বিয়ে করেছি ১৫মাস তার সাথে সংসার করেছি ৫মাস, প্রেম করে কোড ম্যােরেজ করেছি। সমস্যা হচ্ছে প্রথম থেকে আমার এবং তার পরিবারের কেউ তাকে মেনে নিচ্ছে না। এখন আমি ও বিদেশ চলে এসেছি আর আমার পরিবারের কেউ ই তাকে দেখতে পারে না। আর তার পরিবারের সাথে ও কোনো যোগাযোগ নেই, সে ও খুব কষ্টের মধ্যো দিন কাটাচ্ছে। আর আমার পরিবার প্রথম থেকেই বলছে তাকে ডিভোস দিতে। কিন্তু আমি রাজি হয়নি, কিন্তু দেখছি দিন কি দিন পরিবারের সবাই কষ্ট পাচ্ছে। আমি যদি আমার বউকে ছেরে দেয় তা হলে কি মেয়ের মা বাবা আমার কোনো ক্ষতি করতে পারবে, আমি তার মহর যা পাবে তাকে দিয়ে দিব। কিন্তু মেয়ের মা বাবা ও তার পরিবারের সবাই বড় লোক এবং থানাতে কোডে তাদের অনেক হাত আছে আমি ভয় পাচ্ছি মেয়ের পরিবার আমিকে কি কোনো ভাবে ক্ষতি করতে পারবে, বা করলে ও আমি কি করব? আর কি করে বউ ডিভোস দিতে হয়? দয়া করে আমাকে হেল্প করেন। আমার পুরু জীবনটা পালতে গেছে, আমি আবার নতুন করে শুরু করতে চাই।
করেছেন (3,605 পয়েন্ট)
প্রেম করে বিয়ে করেছেন, ছাড়বেন কেন? যে সমস্যা হচ্ছে তা প্রেমের সময় ভাবা উচিত ছিল। বউ কি তালাকে রাজি? সেও কি তালাক চাই? দুজনেই চাইলে আলাদা বিষয় আইনের সহযোগীতা নিয়া করতে পারেন। কিন্তু আপনার ওয়াইফ যদি রাজি না থাকে তবে  আপনি তালাক পেতে ফোর্স করলে সে অবশ্যই ব্যবস্থা নিতে পারে। ইচ্ছামত বিয়া করে ইচ্ছা হল ছেড়ে দিবেন এটি হতে পারেনা। তার জীবনের কি হবে ভেবে দেখেছেন? কেউ কিন্তু আপনাদের চাপিয়ে বিয়ে দেইনি। কাজেই অন্যের চাপে ছাড়বেন কেন? অবশ্যই আইনগত ব্যবস্থা নিতে পারে আপনার বিরুদ্ধে।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (100 পয়েন্ট)
মেয়েটা তো আপনার হাত ধরে নিজের বাড়ি ছেড়ে আপনার সাথেই চলে এসেছে আর অথচ আপনি চলে গেলেন দেশের বাহিরে।এখন যদি আপনি তালাক দিয়ে দেন,আপনি এবং আপনার পরিবারের   নামে মামলা হতেই পারে।  আপনি দেশে চলে আসতে পারেন এবং এখানেই একটা কর্মসংস্থানের ব্যবস্থা করে নিতে পারেন।পরিবারের এমন মেনে না নেয়া,কয়েকদিন গেলেই তা ঠিক হয়ে যায় 

ধৈর্যের সাথে পরিস্থিতির মোকাবেলা করুন           

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (11 পয়েন্ট)
1 উত্তর
25 জুন "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

311,607 টি প্রশ্ন

401,210 টি উত্তর

123,169 টি মন্তব্য

172,738 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...