বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
54 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (47 পয়েন্ট)
আমার প্রাণের বন্ধুর "Turzo Ahmed" এর প্রশ্ন- ভালোবাসার মানুষের যদি অন্য কোথাও বিয়ে হয়ে যায়,আর আমায় বলে....(তোমার সাথে আগের মতো কথা বলব)। ১/ তখন যদি কথা বলি,তখন কতটা কষ্ট পেতে পারি? ২/ আর কথা বলাটা কি ঠিক হবে?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (15 পয়েন্ট)
কথা বলবেন কিনা সেটা আপনাদের উপর নির্ভর করে। আর একটা কথা ভালবাসলে সবসময় ভালবাসার মানুষটিকে কাছে পাইতে হবে এই রকম কোন কথা নেই!
0 টি পছন্দ
করেছেন (3,661 পয়েন্ট)
১.ভালবাসার মানুষটির অন্যখানে বিয়ে হলে কষ্ট লাগে খুব।এখন বিয়ের পর যদি তার সাথে কথা বলেন তো সেটা আরো কষ্টকর ব্যাপার হয়ে দাঁড়ায়।তার সাথে কথা বলার প্রতিটি মুহূর্তে মনে পড়বে সে এখন অন্যের।তাই কষ্টটা আরো বাড়বে।
২.ভালবাসার মানুষটির অন্যখানে বিবাহ হয়ে গেলে তার সাথে যোগাযোগ না রাখাই উত্তম হবে।তার সাথে যদি বিবাহের পরেও যোগাযোগ রক্ষা করে চলেন তবে এর প্রভাব তার দাম্পত্য জীবনে পড়বে।যা মোটেও ভাল ফল বয়ে আনবে না।
করেছেন (47 পয়েন্ট)
অসংখ্য ধন্যবাদ ভাই

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

321,436 টি প্রশ্ন

411,646 টি উত্তর

127,468 টি মন্তব্য

177,179 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...